Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাউন্সারের আঘাতে হাসপাতালে খুলনার ফ্লেচার


২৪ জানুয়ারি ২০২২ ২১:২৭

মাথা ও ঘাড়ের মাঝামাঝিতে বাউন্সারের আঘাত পেয়েছেন খুলনা টাইগার্সের ক্যারিবিয়ান তারকা আন্দ্রে ফ্লেচার। স্ট্রেচারে করে মাঠ থেকে তুলে নেওয়া হয় তাকে। পরে হাসপাতাল নেওয়া হয়েছে ক্যারিবিয়ান ক্রিকেটারকে। ফ্লেচারের বদলে কনকাশন সাব হিসেবে সিকান্দার রাজাকে নিয়েছে খুলনা।

সোমবার (২৪ জানুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের দেওয়া ১৯০ রানের টার্গেট পেরুতে খুলনার হয়ে ওপেনিং করতে নামেন ফ্লেচার। বেশ ভালোই খেলছিলেন তিনি। বিপত্তি ঘটল ইনিংসের সপ্তম ওভারে।

তরুণ পেসার রেজাউর রহমান রাজার একটি বাউন্সারে পুল করতে চেয়েছিলেন ফ্লেচার। বল ব্যাটে নিতে পারেননি, সোজা গিয়ে আঘাত হানে তার মাথা ও ঘাড়ের মাঝামাঝি জায়গায়। মাটিতে লুটিয়ে পড়েন ক্যারিবিয়ান তারকা।

পরে স্ট্রেচারে করে মাঠ থেকে ড্রেসিংরুমে নিয়ে যাওয়া হয় তাকে। তার আগে ১২ বল খেলে ১টি করে চার ছয়ে ১৬ রান করেছিলেন ফ্লেচার।

এদিকে খুলনার ম্যানেজার নাফিস ইকবার জানান, শারীর অবস্থা স্বাভাবিক থাকলেও পরীক্ষার জন্য তাকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়েছে। সতর্কতা হিসেবে আজ রাতে তার পরীক্ষা-নিরীক্ষা করা হবে বলে জানান নাফিস।

আন্দ্রে ফ্লেচার টপ নিউজ বঙ্গবন্ধু বিপিএল-২০২২


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর