Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উলভস থেকে ধারে ট্রাওরেকে দলে ভেড়াচ্ছে বার্সা

স্পোর্টস ডেস্ক
২৮ জানুয়ারি ২০২২ ১৩:২৬

আক্রমণভাগের দুর্বলতার কারণে বেশ ভুগতে হচ্ছে বার্সেলোনাকে। আর এ নিয়ে বেশ অভিযোগ প্রধান কোচ জাভি হার্নান্দেজের। এবার তার কথা রাখতেই কিনা জানুয়ারির দলবদলের মৌসুমে আক্রমণভাগে দুই খেলোয়াড়কে ভেড়াল বার্সা। প্রথমে ম্যানচেস্টার সিটি থেকে ফেররান তোরেসের পর এবার উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্স থেকে অ্যাডামা ট্রাওরেকে ধারে দলে টেনেছে কাতালান ক্লাবটি।

অফিসিয়াল ঘোষণা না আসলেও স্প্যানিশ দৈনিকগুলো জানাচ্ছে উলভসের সঙ্গে চুক্তি সম্পন্ন হয়েছে বার্সার। শুক্রবার (২৮ জানুয়ারি) ট্রাওরের মেডিকেল পরীক্ষার পর আনুষ্ঠানিক ঘোষণা দেবে ক্লাব। প্রাথমিকভাবে ছয় মাসের জন্য ধারে বার্সায় আসবেন ট্রাওরে। তবে এরপর বার্সা চাইলেই তাকে ৩০ মিলিয়ন ইউরোর বিনিময়ে কিনে নিতে পারবে বার্সা।

খেলোয়াড়দের বেতন সমস্যা ট্রাওরের জন্য কোনো সমস্যা হবে না বলেও জানিয়েছে আন্তর্জাতিক গণমাধ্যমগুলো। এর আগে ফেররান তোরেসকেও চুক্তিবদ্ধ করার পরেও লা লিগায় খেলাতে পারেনি বার্সেলোনা। লা লিগার নিয়মানুযায়ী বার্সেলোনার বেতনের নির্দিষ্ট সীমা অতিক্রম করছিল তোরেস। তবে পরবর্তীতে স্যামুয়েল উমতিতির সঙ্গে নতুন এক চুক্তির ফলে তোরেসকে লা লিগায় রেজিস্টার করতে পেরেছে বার্সেলোনা।

এদিকে ওসমান দেম্বেলের সঙ্গে বার্সেলোনা সমঝোতায় পৌঁছাতে পারেনি। ফ্রেঞ্চ এই ফরোয়ার্ডকে বার্সেলোনা নতুন ক্লাব দেখে নেওয়ার নির্দেশনাও দিয়েছে। তবে এখন পর্যন্ত কোনো গুঞ্জন আসেনি ঠিক কোন ক্লাবে যাচ্ছেন দেম্বেলে কিংবা আদৌ বার্সাতে থাকছেন কিনা তাও জানায়নি দুই পক্ষের কেউই।

সারাবাংলা/এসএস

অ্যাডামা ট্রাওরে উলভারহ্যাম্পটন ওয়ানডারার্স বার্সেলোনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর