Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিমন্সের ব্যাটে অষ্টম বিপিএলের প্রথম সেঞ্চুরি


২৮ জানুয়ারি ২০২২ ২১:১৯

প্রথম ৬ বলে লেন্ডল সিমন্স রান করেছিলেন মাত্র ৪। কিন্তু তারপর যে ঝড় তুলবেন সেটা কে ভেবেছিল! ইনিংসের চতুর্থ ওভারে রুবেল হোসেনকে পরপর দুবার সীমানা ছাড়া করে শুরু করলেন, ক্যারিবিয়ান তারকার সেই ঝড় থেমেছে ১৯তম ওভারে গিয়ে। এর মধ্যে চলতি অষ্টম বঙ্গবন্ধু বিপিএলের প্রথম সেঞ্চুরি তুলে নিয়েছেন সিমন্স।

বিপিএর শুরুর অনেক পরে দল সিলেট সানরাইজার্সের সঙ্গে যোগ দিয়েছেন সিমন্স। আজই প্রথম মাঠে নেমেছেন। নেমেই ব্যাট হাতে ঝড় তুললেন ক্যারিবিয়ান তারকা।

শুক্রবার (২৮ জানুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিলেটের হয়ে প্রথমে ব্যাটিং করতে নেমে অপরপ্রান্ত থেকে খুব একটা সঙ্গ পাননি সিমন্স। কিন্তু একপ্রান্ত থেকে নিজে এমন ব্যাটিং করলেন যে অপরপ্রান্তের দুর্বলতা বুঝাই গেল না।

প্রথম কয়েকটা বল রয়েসয়ে খেললেও পরে ব্যাট হাতে মিনিস্টার ঢাকার বোলিং ডিপার্টমেন্টকে রীতিমতো খুন করতে চাইলেন সিমন্স। ইনিংসের ১৯তম ওভারে স্বদেশী আন্দ্র রাসেলের বলে তামিম ইকবালের ক্যাচ হওয়ার আগে ১১৬ রান করেছেন সিমন্স। এই রান করতে চার মেরেছেন ১৪টি, ছক্কা ৫টি।

সিমন্সের দুর্দান্ত সেঞ্চুরিতে প্রথমে ব্যাটিং করা সিলেটের স্কোর শেষ পর্যন্ত গিয়ে থেমেছে ১৭৫ রানে। সিলেটের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ ১৮ রান করেছেন এনামুল হক বিজয়। বিপিএলে এটা ২২তম সেঞ্চুরি।

বঙ্গবন্ধু বিপিএল-২০২২ লেন্ডল সিমন্স


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর