Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চিকিৎসার জন্য লন্ডন পাঠানো হচ্ছে সাইফউদ্দিনকে


৩ ফেব্রুয়ারি ২০২২ ০৯:৩০

ব্যাটে-বলে জমে উঠেছে বঙ্গবন্ধু অষ্টম বিপিএল। তরুণ পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন তাতে নেই। ইনজুরির কারণে এবারের বিপিএল খেলা হচ্ছে না ২৫ বছর বয়সী ক্রিকেটারের। এদিকে জানা গেল, উন্নত চিকিৎসার জন্য এর মধ্যে লন্ডন পাঠানো হচ্ছে তরুণ এই ক্রিকেটারকে।

করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন সাইফুদ্দিন। করোনা পরীক্ষায় নেগেটিভ ফল এলে এবং ভ্রমণ সংক্রান্ত অন্য সব বিষয় ঠিক থাকলে আজ রাতে লন্ডনের বিমান ধরবেন তিনি।

বিজ্ঞাপন

বুধবার (২ ফেব্রুয়ারি) সারাবাংলাকে সাইফউদ্দিন নিজেই দিলেন এই তথ্য। তিনি বলেন, ‘আমি করোনার পরীক্ষা করিয়েছি। নেগেটিভ ফল এলে এবং সবকিছু ঠিকঠাক থাকলে আমি লন্ডন যাচ্ছি চিকিৎসার কারণে। সব ঠিক থাকলে বৃহস্পতিবার রাত ১০টায় ফ্লাইট।’

বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন। তিনি সারাবাংলাকে বলেন, ‘ভ্রামণের জন্য যে ফরমালিটিজ আছে সেগুলো যদি এর মধ্যে ঠিকঠাক হয়ে যায় তাহলে ও (সাইফউদ্দিন) বৃহস্পতিবার যাচ্ছে।’

সাইফউদ্দিনকে কোন চিকিৎসক দেখবেন? এমন প্রশ্নে নিজামউদ্দিন বলেন, ‘লন্ডনে ওকে প্রথমে একজন অর্থপেডিক্স চিকিৎসক দেখবেন। তারপর যেগুলো দরকার সেই ডাক্তার ওকে দেখবে।’

গত টি-টোয়েন্টি বিশ্বকাপের মাঝামাঝি থেকে ক্রিকেটের বাইরে সাইফউদ্দিন। পিঠের ব্যথার কারণে বিশ্বকাপের মাঝপথেই দেশে ফিরে এসেছিলেন তিনি। গত ২০ জানুয়ারি মাঠে ফেরার কথা ছিল সাইফুদ্দিনের। কিন্তু প্রত্যাশা অনুযায়ী চোটের উন্নতি হয়নি।

নিজের ফিটনেসের কথা বিবেচনা করে ২১ জানুয়ারি থেকে শুরু হওয়া বিপিএলে শুধু ব্যাটার হিসেবে খেলার আগ্রহের কথা জানিয়েছিলেন সাইফউদ্দিন। কিন্তু বিসিবির মেডিকেল বিভাগ চোট পর্যবেক্ষণ করে জানায়, তরুণ অলরাউন্ডারের মাঠে ফিরতে আরও সময় লাগবে।

বিজ্ঞাপন

শুধু ব্যাটার হিসেবে বিপিএল খেলার আগ্রহ জানালেও বিসিবির মেডিকেল বিভাগের পরামর্শে প্লেয়ার ড্রাফটেই রাখা হয়নি সাইফের নাম। সে সময় এতে আক্ষেপও ঝড়েছিল তরুণ পেস বোলিং অলরাউন্ডারের কণ্ঠে।

বঙ্গবন্ধু বিপিএল-২০২২ বাংলাদেশ ক্রিকেট বিসিবি সাইফউদ্দিন

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর