Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জয়-ইবাদতকে নিয়ে বাংলাদেশের ওয়ানডে দল ঘোষণা


১৪ ফেব্রুয়ারি ২০২২ ১৯:০৪

আসন্ন আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। চলতি বঙ্গবন্ধু বিপিএলে দারুণ পারফর্ম করা মাহমুদুল হাসান জয় ডাক পেয়েছেন দলে। ‘টেস্ট স্পেশালিস্ট’ হিসেবে পরিচিত পেসার ইবাদত হোসেন চৌধুরীকেও ডাকা হয়েছে ওয়ানডে দলে।

টি-টোয়েন্টিতে ধারাবাহিকভাবে ভালো খেলতে থাকা তরুণ স্পিনার নাসুম আহমেদকে রাখা হয়েছে ওয়ানডে দলে। পূনরায় ডাকা হয়েছে টপ অর্ডার ব্যাটার নাজমুল হোসেন শান্ত ও মিডল অর্ডার ব্যাটার ইয়াছির আলি রাব্বিকে।

বিজ্ঞাপন

বাদ পড়েছেন ওপেনার নাঈম শেখ, স্পিনিং অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত, কিপার ব্যাটার নুরুল হোসেন সোহান, মিডল অর্ডার ব্যাটার মোহাম্মদ মিঠুন, অভিজ্ঞ স্পিনার তাইজুল ইসলাম ও অভিজ্ঞ পেসার রুবেল হোসেন। ইনজুরির কারণে দলে নেই পেস অলরাউনডার সাইফউদ্দিন।

আসন্ন সফরে বাংলাদেশে তিনটি ওয়ানডের সঙ্গে দুটি টি-টোয়েন্টি খেলবে আফগানিস্তান। সিরিজ খেলতে গত ১২ ফেব্রুয়ারি বাংলাদেশ এসে পৌঁছেছে আফগানিস্তান ক্রিকেট দল। সিলেটে পাঁচ দিনের অনুশীলন ক্যাম্প করবেন আফগানরা। সেখান থেকে চলে যাবে বন্দর নগরী চট্টগ্রামে। ২৩, ২৫, ও ২৮ ফেব্রুয়ারি তিনটি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ৩ ও ৫ মার্চ মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দুটি টি-টোয়েন্টি ম্যাচ।

বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমরা দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন ধ্রুব, মেহেদি হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, ইবাদত হোসেন, নাসুম আহমেদ, ইয়াছির আলি চৌধুরী ও মাহমুদুল হাসান জয়।

বিজ্ঞাপন

টপ নিউজ বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ বিসিবি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর