Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিরপুর স্টেডিয়ামে বাপ্পি লাহিড়ীকে স্মরণ


১৬ ফেব্রুয়ারি ২০২২ ২১:১৩

ভারতের কিংবদন্তি সংগীতশিল্পী বাপ্পি লাহিড়ীর মৃত্যুতে উপমহাদেশে শোকের ছায়া। আজ বুধবার ভোরে কিংবদন্তি  এই সংগীতশিল্পীর মৃত্যুর খবর পাওয়া যায়। বিদায়ের দিনে বাপ্পি লাহেড়ীকে শ্রদ্ধাভরে স্মরণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বঙ্গবন্ধু অষ্টম বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মধ্যকার ওই ম্যাচের একটা সময় জায়ান্ট স্ক্রিনে ভেসে উঠে বাপ্পি লাহিড়ীর ছবি। তাতে লেখা ছিল, ‘রিমেম্বারিং বাপ্পি লাহিড়ী’।

বিজ্ঞাপন

বিপিএলের সঙ্গেও যুক্ত হয়ে আছে ভারতীয় এই সংগীতশিল্পীর নাম। বিপিএলের প্রথম আসরের ‘থিম সং’ গেয়েছিলেন তিনি। নিজের সুর ও সংগীত আয়োজনের ওই গান গাইতে ২০১২ সালের বিপিএল উদ্বোধনীতে ঢাকায় এসেছিলেন বাপ্পি লাহিড়ী। শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শান এবং বাংলাদেশি শিল্পী কুমার বিশ্বজিৎ এর সঙ্গে গলা মিলিয়েছিলেন তিনি।

উল্লেখ্য, আজ মুম্বাইয়ের একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন বাপ্পি লাহিড়ী। দীর্ঘদিন যাবত অবস্ট্রাকটিভ স্লিপ অ্যাপনিয়ার রোগে ভুগছিলেন তিনি। ২০২১ সালের এপ্রিলে করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই বিভিন্ন শারীরিক অসুস্থতায় ভুগছিলেন কিংবদন্তি এই সংগীতশিল্পী।

বঙ্গবন্ধু বিপিএল-২০২২ বাপ্পি লাহিড়ী বিসিবি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর