Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিপিএল ফাইনালের আগে পেটের পীড়ায় ভুগছেন সাকিব


১৭ ফেব্রুয়ারি ২০২২ ১৭:৩২

রাত পোহালেই বঙ্গবন্ধু অষ্টম বিপিএলের ফাইনাল। কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ফরচুন বরিশালের মধ্যকার ওই ফাইনালের আগে মিলল শঙ্কার এক সংবাদ। ফাইনালের আগে পেটের পীড়ায় ভুগছেন এখন পর্যন্ত টুর্নামেন্টের সবচেয়ে সফল ক্রিকেটার সাকিব আল হাসান।

ফাইনালের আগের দিন অনুশীলনে আসেননি সাকিব। ফটোসেশন এবং ট্রফি উন্মোচনেও ছিলেন না ফরচুন বরিশালের অধিনায়ক। পরে বরিশালের পক্ষ থেকে জানানো হয়, পেটের পীড়ায় ভুগছেন বলেই উপস্থিত হতে পারেননি সাকিব।

সাকিবের বদলে ফটোসেশনে অংশ নেন বরিশালের সহ-অধিনায়ক নুরুল হাসান সোহান। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক ইমরুল কায়েসের সঙ্গে আনুষ্ঠানিক ট্রফি উন্মোচন করেন সোহান।

এদিকে, সাকিবের অনুপস্থিতি নিয়ে ভিন্ন আলোচনাও হচ্ছে। আলোচনার জন্ম দিয়েছেন বরিশালের হয়ে ট্রফি উন্মোচনে অংশ নেওয়া নুরুল হাসান সোহানই। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেছেন, সাকিবের না থাকার কারণ তিনি জানেন না!

সোহান বলেন সকালে সাকিবকে জিম করতে দেখেছেন তিনি। তরুণ উইকেটরক্ষক ব্যাটার বলেন, ‘গতকাল (বুধবার) ঐচ্ছিক অনুশীলন ছিল, সাকিব ভাই অনুশীলন করেছেন। আজ হয়তো জিম করেছেন, সে কারণে হয়তোবা আসতে পারেননি। তাই আমি এসেছি। আর এটা হচ্ছে পুরোটাই টিম ম্যানেজমেন্টের ব্যাপার। আমি যখন দেখেছিলান সকালে উনি (সাকিব) জিম করছিলেন।’

সাকিবকে নিয়ে এমন ধোঁয়াশা বরিশাল সমর্থকদের জন্য নিশ্চয় বড় চিন্তার। এবাারের বিপিএলে দুর্দান্ত ফর্মে আছেন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার। এখন পর্যন্ত ১০ ম্যাচ খেলে ২৭৭ রান করার পাশাপাশি উইকেট নিয়েছেন ১৫টি। তার কাঁধে ভর করেই দুর্দান্ত ভাবে ফাইনালে উঠে এসেছে বরিশাল।

উল্লেখ্য, আগামীকাল ফরচুন বরিশাল এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মধ্যকার বিপিএল ফাইনাল মাঠে গড়াবে বিকেল সারে ৫টায়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে অনুষ্ঠিত ২০২২ বিপিএলের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিপিএলের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

টপ নিউজ ফরচুন বরিশাল বঙ্গবন্ধু বিপিএল-২০২২ সাকিব আল হাসান


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর