Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আফগান সিরিজে থাকছে ডিআরএস

স্পোর্টস ডেস্ক
২০ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৩৭

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে নানান বিধি নিষেধে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ছিল না ডিসিশন রিভিউ সিস্টেম (ডিআরএস)। আর তাই তো বিকল্প হিসেবে এডিআরএস ব্যবধার করছে বিপিএল। তবে বাংলাদেশ-আফগানিস্তান সিরিজে নিশ্চিতভাবেই থাকছে ডিআরএস। এব্যাপারটি নিশ্চিত করেছেন, বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু।

বিপিএলের মাঝ পথে ডিআরএস থাকবে বলেই জানিয়েছিল বিসিবি। যন্ত্রপাতিও চলে আসে। কিন্তু শেষ পর্যন্ত যারা পরিচালনা করেন সেই টেকনিক্যাল পার্সনদের আনতে পারেনি সংস্থাটি। তবে আফগানিস্তান সিরিজে সে ঝামেলা থেকে মুক্ত হয়েছে তারা।

ডিআরএস প্রসঙ্গে জানতে চাইলে তানভীর বলেন, ‘বিপিএল চলাকালীন সময়েই ডিআরএসের যন্ত্রপাতি ঢাকায় চলে এসেছে। বাকি ছিল টেকনিক্যাল পার্সনরা। তারাই চলে আসছেন। তাদের সঙ্গে এটা কনফার্ম হয়েছে যে বাংলাদেশ-আফগানিস্তান সিরিজে আমরা ডিআরএস ব্যবহার করতে পারবো।’

একই দিন আফগানিস্তান সিরিজের স্পন্সরদের নামও ঘোষণা করেছে বিসিবি। বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের টাইটেল স্পন্সর থাকছে ইস্পাহানি। আর পাওয়ার স্পন্সর হয়েছে ওয়ালটন। ফলে সিরিজের নামকরণ হয়েছে ‘ইস্পাহানি বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ-২০২২, পাওয়ার্ড বাই ওয়ালটন।’

আগামী বুধবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ওয়ানডে ম্যাচ দিয়ে শুরু হচ্ছে বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ। তিনটি ওয়ানডে হবে এই ভেন্যুতে। এরপর মার্চের শুরুতে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে টি-টোয়েন্টি সিরিজ। এ দুই সিরিজেই ডিআরএস থাকছে।

সারাবাংলা/এসএস

ডিআরএস বাংলাদেশ বনাম আফগানিস্তান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর