Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাইরে থাকা মাশরাফিকে নিয়ে কথা বলতে ‘অপছন্দ’ ডমিঙ্গোর


২৫ ফেব্রুয়ারি ২০২২ ০০:১৫

২০২০ সালে দেশের মাটিতে জিম্বাবুয়ে সিরিজ খেলার পর থেকেই জাতীয় দলের বাইরে মাশরাফি বিন মুর্তজা। সাবেক সফল অধিনায়কের বাদ পড়া নিয়ে বিভিন্ন সময় শোনা গেছে বিভিন্ন কথা। মাশরাফির ভবিষ্যত পরিকল্পনা নির্ধারনে আলোচনা বসতে চেয়েছিলেন হেড কোচ রাসেল ডমিঙ্গো। কফির দাওয়াত দিয়েছিলেন মাশরাফিকে। সেই দাওয়াত পেয়ে মাশরাফিও অপেক্ষায় ছিলেন। কিন্তু ডমিঙ্গোর পক্ষ থেকে আর ডাক পাননি সাবেক অধিনায়ক। আজ সেই দাওয়াত প্রসঙ্গ উঠলে দক্ষিণ আফ্রিকান কোচ বললেন, স্কোয়াডের বাইরে থাকা মাশরাফিকে নিয়ে কথা বলাটা পছন্দ নয় তার।

বিজ্ঞাপন

লোকে কি বলল, গণমাধ্যমে কি লেখা হলো এসব নিয়ে তিনি ভাবেন না বলেও জানালেন দক্ষিণ আফ্রিকান কোচ। বলেছেন, তার মনোযোগ শুধুই দলে।

আগামীকাল শুক্রবার আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয়টি খেলতে নামবে বাংলাদেশ। আজ ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে ডমিঙ্গো বলেন, ‘প্রথমত, সে কি অবসর নিয়েছে? সত্যি কথা বলতে, আবারও বলছি, এই মুহূর্তে স্কোয়াডে যে ক্রিকেটাররা নেই, তাদের নিয়ে আমার আগ্রহ নেই। যেমনটা বলেছি, বাইরের আলোচনা, লোকে কি বলে, কি লেখে, আমার জীবনে তা গুরুত্বপূর্ণ নয়। আমার মনোযোগ আমার দলে, আমার পরিবারে, আমার দায়িত্বে, অন্য বেশি কিছুতে নয়।’

এই কথার পর গণমাধ্যমের সঙ্গে অনেক কথাই বলেছেন ডমিঙ্গো। সবশেষ সাংবাদিকদের উদ্দেশ্যে বলে গেলেন, ‘মাশরাফিকে আমার পক্ষ থেকে হাই জানিও।’

মাশরাফি এবং ডমিঙ্গোর সম্পর্কটা খুব একটা মধুর নয়। দল থেকে বাদ পড়ার প্রশ্নে মাশরাফি একবার বলেছিলেন, কোন কারণে বাদ বা আমাকে নিয়ে কী পরিকল্পনা এমন আলোচনা আমার সঙ্গে হতেই পাড়ত। অন্তত আমি প্রত্যাশা করতেই পারি।

পরে টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের ভরাডুবির পর প্রকাশ্যেই দক্ষিণ আফ্রিকান কোচের সমালোচনা করেছিলেন মাশরাফি।

বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ মাশরাফি বিন মুর্তজা রাসেল ডমিঙ্গো

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর