Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘খেলার জন্য আজ পাঁচ বার ফোন করেছেন প্রধানমন্ত্রী’


২৫ ফেব্রুয়ারি ২০২২ ২১:২০

চট্টগ্রাম থেকে: দুর্দান্ত এক জয়ে এক ম্যাচ হাতে রেখেই আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ নিশ্চিত করল বাংলাদেশ ক্রিকেট দল। প্রথম ওয়ানডেতে ৪ উইকেটের জয় পাওয়া বাংলাদেশ আজ দ্বিতীয় ওয়ানডেতে আফগানদের হারিয়েছে ৮৮ রানের বড় ব্যবধানে। টাইগারদের দারুণ এই পারফরম্যান্সের আনন্দ ছুঁয়ে গেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন জানান, আজ পুরো খেলাই দেখেছেন প্রধানমন্ত্রী। খেলার জন্য আজ পাঁচবার প্রধানমন্ত্রীর ফোন পেয়েছেন জানালেন বিসিবি বস।

বিজ্ঞাপন

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচ শেষে নাজমুল হাসান পাপন সাংবাদিকদের বলেন, ‘‘আমি জানি আপনারা সকলেই খুশি, সারা দেশের মানুষই খুশি। মাননীয় প্রধানমন্ত্রী আজকের খেলার জন্য ৫ বার ফোন করেছে। আপনি চিন্তা করতে পারেন? টিভির সামনে সারাক্ষণ বসেছিলেন এবং প্রথমে যখন খেলা শুরু হলো তখন বলেছে খুব খেলছে। তারপরে সেঞ্চুরির পর কনগ্রাচ্যুলেট করল দুজনকেই। লিটন দাস এবং মুশফিক…শেষে বলল যে ক্যাচটা ধরল ওর নাম ওকে পুরস্কার দিতে হবে। এত সু্ন্দর ক্যাচ ধরেছে সে (মাহমুদুল হাসান জয়)। পুরো খেলাটা তিনি দেখেছেন এবং উপভোগ করেছেন, আমরা অত্যন্ত খুশি।’

বিজ্ঞাপন

টস জিতে আগে ব্যাটিং করতে নেমে ৩০৭ রানের বড় সংগ্রহ গড়ে বাংলাদেশ। লিটন দাস ১৩৬ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেছেন। মুশফিকুর রহিমের ব্যাট থেকে এসেছে ৮৬ রান। পরে আফগানরা ২১৫ রানে গুটিয়ে গেলে ৮৮ রানের জয় পেয়েছে বাংলাদেশ।

ম্যাচে মাহমুদুল হাসান জয়ের ক্যাচটি সকলেরেই নজর কেড়েছে। একাদশে ছিলেন না। মাঠে নেমেছিলেন বদলি ফিল্ডার হিসেবে। ম্যাচের ৪৫তম ওভারে মাহমুদউল্লাহর এক ডেলিভারি চালিয়ে খেলেছিলেন আফগানিস্তানের মুজিব-উর রহমান। মনে হচ্ছিল নিশ্চিত ছক্কা। কিন্তু একেবারে সীমানা দঁড়ির পাড় থেকে দুর্দান্ত দক্ষতায় ম্যাচ নেন মাহমুদুল হাসান জয়।

টপ নিউজ নাজমুল হাসান পাপন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর