Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুনিম-লিটনকে হারিয়ে চাপে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
৫ মার্চ ২০২২ ১৫:৩৪

আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ব্যাট করতে নেমে শুরুতেই বিপর্যয়ে পড়েছে বাংলাদেশ। ওপেনার মুনিম শাহরিয়ার এবং তিনে ব্যাট করতে নামা লিটন দাসকে পাওয়ার প্লের ভেতরেই মাত্র ২২ রানে হারায় বাংলাদেশ।

টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। শুরুতে মুনিম শাহরিয়ার এবং মোহাম্মদ নাঈম শেখ ভুগতে শুরু করেন। যদিও প্রথম দুই ওভারে স্ট্রাইক প্রান্তেই আসতে পারেননি নাঈম।

দ্বিতীয় ম্যাচে মুশফিককে নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ

শরফুদ্দিন আশরাফের প্রথম ওভারটা কোনো রকমে পার করেন মুনিম। ঠিক যেন বুঝেই উঠতে পারছিলেন না এই বাঁহাতি পেসারের বোলিংটা। পরের ওভারে মোহাম্মদ নবীকেও পড়তে পারছিলেন না মুনিম। ওই ওভারের প্রথম বলটি ডট দেন মুনিম, পরের বলে লং অফ দিয়ে বাউন্ডারি, তৃতীয় বলটি খেলতে পারেননি মুনিম। এরপর চতুর্থ বলেই যেন আগে থেকে ঠিক করে রাখা শটটাই খেললেন তিনি। এতেই মিড অফে থাকা শরফুদ্দিন আশরাফের তালুবন্দি। ১০ বলে একটি চারে ৪ রান করে দলীয় ৭ রানের মাথায় মুনিম শাহরিয়ার ফিরলেন ড্রেসিংরুমে।

এরপর ব্যাটিংয়ে এলেন দুর্দান্ত ফর্মে থাকা লিটন দাস। শুরুতে দেখে শুনে খেলতে থাকেন লিটন। স্ট্রাইক পাল্টে রান নেওয়ার সঙ্গে বাউন্ডারিও হাঁকান লিটন। কিন্তু প্রথম ম্যাচের মতো ইনিংস আর বড় করতে পারলেন না তিনি। চতুর্থ ওভারে শরফুদ্দিন আশরাফের করা প্রথম বলে আজমতউল্লাহ ওমরজাইয়ের হাতে ক্যাচ তুলে দিয়ে ফিরতে হলো লিটনকেও। ১০ বলে ১৩ রান করে লিটন ফিরলেন দলীয় ২২ রানের মাথায়।

দ্রুতই দুই উইকেট হারানো বাংলাদেশ পাওয়ার প্লে থেকে দুই উইকেট হারিয়ে তুলতে পারে মাত্র ৩৩ রান। এই মুহূর্তে বাংলাদেশের সংগ্রহ ৭ ওভারে ২ উইকেটে ৩৬ রান। উইকেটে আছেন, নাঈম ১২ এবং সাকিব ৪।

বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

সারাবাংলা/এসএস

টি-টোয়েন্টি সিরিজ দ্বিতীয় টি-টোয়েন্টি বাংলাদেশ বনাম আফগানিস্তান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর