Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঘরের মাঠে ড্র করেও শেষ আটে ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক
১০ মার্চ ২০২২ ০৪:০১

স্পোর্টিং সিপির বিপক্ষে শেষ ষোলর দ্বিতীয় লেগে গোলশূন্য ড্র করেছে ম্যানচেস্টার সিটি। তবে প্রথম লেগে স্পোর্টিংকে তাদের মাঠেই ৫-০ গোলে বিধ্বস্ত করে কোয়ার্টার ফাইনালের টিকিট কাটে সিটিজেনরা।

অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষ স্পোর্টিং সিপিকে শেষ ষোলতে পেয়েছিল ম্যানচেস্টার সিটি। প্রথম লেগে ৫-০ গোলে উড়িয়ে দিয়ে কোয়ার্টার ফাইনালে এক পা দিয়ে রেখেছিল সিটিজেনরা। তাই তো দ্বিতীয় লেগে কিছুটা স্বস্তি নিয়েই খেলেছে পেপ গার্দিওলার দল। তবে ঘরের মাঠে শেষ পর্যন্ত যে গোলশূন্য ড্র করে থেমেছে সিটি। তবে তাতেও কোয়ার্টারের টিকিট নিশ্চিত গার্দিওলার দলের।

গোটা ম্যাচের ৬৯ শতাং বল দখলে রেখে স্পোর্টিংয়ের গোল বরাবর ১৪টি শট নেয় সিটি। যার মধ্যে চারটি শট ছিল লক্ষ্যেই। চারটি গোলের সুযোগ তৈরি করে সিটি কিন্তু গোলের দেখা পায়নি একটিও।

প্রথমার্ধে বেশ কয়েকটি সুযোগ পায় সিটি কিন্তু কাজে লাগাতে পারেনি স্টার্লিং, জেসুস, ফোডেনরা। দ্বিতীয়ার্ধে মাঠে নেমেই গোলের দেখা পায় সিটি কিন্তু বিধিবাম অফসাইডের খাঁড়ায় পড়ে গোল বাতিল হয়ে যায়। এরপর একের পর এক সুযোগ তৈরি করেও আর গোলের দেখা পায়নি সিটি। এতেই শেষ পর্যন্ত গোল শূন্য শেষ হয় ম্যাচ।

তাই তো দুই লেগ মিলিয়ে ৫-০ গোলের ব্যবধানে জিতে কোয়ার্টার ফাইনালের টিকিট কাটে ম্যানচেস্টার সিটি।

সারাবাংলা/এসএস

উয়েফা চ্যাম্পিয়নস লিগ কোয়ার্টার ফাইনাল ম্যানচেস্টার সিটি বনাম সাউদাম্পটন শেষ ষোল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর