Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রুটের সেঞ্চুরিতে বড় সংগ্রহের পথে ইংল্যান্ড


১৭ মার্চ ২০২২ ১৩:০১

ওয়েস্ট ইন্ডিজ রিভিউ নিলে ব্যক্তিগত ২৩ রানের মাথায় ফিরতে পারতেন জো রুট। ৩৪ রানের মাথায় ক্যাচ দিয়েছিলেন ইংলিশ অধিনায়ক। উইকেটের পেছনে ক্যাচ নিতে পারেননি জশুয়া ডি সিলভা। এরপর দিনের বাকি সময়ে রুটকে আর ফেরাতে পারেননি ওয়েস্ট ইন্ডিজের বোলাররা। দুর্দান্ত এক সেঞ্চুরি করে অপরাজিত আছে। সেঞ্চুরি মিস করেছেন ড্যান লরেন্স। দুই মিলিয়ে বড় সংগ্রহের পথে ইংল্যান্ড।

বারবাডোজ টেস্টের প্রথম দিনে ৩ উইকেটে ২৪৪ রান তুলেছে ইংল্যান্ড। শুরুটা অবশ্য ভালো হয়নি ইংলিশদের। ওপেনার জ্যাক ক্রলি ফিরে যান দলীয় ৪ রানের মাথায়। এরপর তিনে হাল ধরেন জো রুট।

বিজ্ঞাপন

অপর ওপেনার অ্যালেক্স লিস অনেকক্ষণ উইকেটে ছিলেন বটে কিন্তু বড় স্কোর খেলতে পারেননি। ১৩৮ বলে ৩০ রান করেছেন তিনি। দিনের বাকি সময়ে রুট-লরেন্সকে আর দমাতে পারেননি ওয়েস্ট ইন্ডিজের বোলাররা। তবে হতাশা নিয়েই অবশ্য দিন শেষ করতে হয়েছে ইংলিশদের।

দিনের শেষ বলে ৯১ রানের মাথায় ফিরেছেন লরেন্স। ১৫০ বলে ১৩টি চার ১টি ছয়ে ৯১ রান করে ফিরেছেন লরেন্স। রুট শেষ পর্যন্ত ১১৯ রানে অপরাজিত। ২৪৬ বল খেলে ১২টি চারের সাহায্যে এই রান করেছেন রুট। ২০২১ সালের শুরু থেকে এই সেঞ্চুরিতে দুই হাজার রানের সীমানা স্পর্শ করলেন রুট।

সংক্ষিপ্ত স্কোর:

ইংল‍্যান্ড ১ম ইনিংস: ৮৯.৫ ওভারে ২৪৪/৩ (লিস ৩০, ক্রলি ০, রুট ১১৯*, লরেন্স ৯১; রোচ ১৬-৫-২৮-০, সিলস ১৬-৪-৩০-১, জোসেফ ১৩-১-৫৪-০, পেরমল ২২-১-৬১-১, হোল্ডার ১৮.৫-৪-৫২-১, বনার ১-০-৩-০, ব্র‍্যাথওয়েট ৩-০-১৫-০)

ওয়েস্ট ইন্ডিজ-ইংল্যান্ড সিরিজ জো রুট

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর