Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তামিম-লিটনের সতর্ক শুরু

স্পোর্টস ডেস্ক
১৮ মার্চ ২০২২ ১৭:৫৫

সেঞ্চুরিয়নে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডতে টস হেরে ব্যাট করেতে নেমে শুরুটা বেশ ধীরে করেছেন বাংলাদেশের দুই ওপেনার তামিম ইকবাল এবং লিটন দাস।

ইনিংসের শুরুতেই লুঙ্গি এনগিডির আঁটসাঁট লেংথের প্রথম ওভারটি বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল দিয়েছেন মেইডেন। এরপর কাগিসো রাবাদার করা দ্বিতীয় ওভারের শেষ বলে পুল করেছিলেন লিটন। টাইমিং না হলেও বাংলাদেশের রানের খাতা খোলে ওই শট থেকে। এরপর তৃতীয় ওভারে অফ স্টাম্পের বেশ বাইরে শর্ট লেংথের বলে আপার কাট করে বল উপর দিয়ে বল আছড়ে ফেলেন তামিম। পয়েন্টের ওপর দিয়ে এসেছে বাংলাদেশ ইনিংসের প্রথম ছয়, প্রথম বাউন্ডারি।

ইনিংসের তৃতীয় ওভারের তামিমের ছক্কা হাঁকানোর পর ষষ্ঠ ওভারের দ্বিতীয় বলে রাবাদার বাউন্স শটটি ঠিকমতো খেলতে পারেননি লিটন। তারপরেও থার্ডম্যান দিয়ে এসেছে প্রথম চার আর ইনিংসের দ্বিতীয় বাউন্ডারি।

এভাবেই দুই টাইগার ব্যাটার উইকেট না দিয়ে দেখেশুনে খেলছেন প্রোটিয়া বোলারদের। এই রিপোর্ট লেখা অবধি বাংলাদেশের সংগ্রহ, ১২ ওভারে কোনো উইকেট না হারিয়ে ৩৭। উইকেটে আছেন তামিম ১৬ এবং লিটন ২০ রানে।

বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

সারাবাংলা/এসএস

ওয়ানডে সিরিজ দক্ষিণ আফ্রিকা বনাম বাংলাদেশ প্রথম ওয়ানডে বাংলাদেশ ব্যাটিং


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর