Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরিজ জয়ের লক্ষ্যে প্রথমে ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
২০ মার্চ ২০২২ ১৩:৩২

দক্ষিণ আফ্রিকার  বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথমটিতে সেঞ্চুরিয়নে বাংলাদেশের ঐতিহাসিক জয়। স্বাগতিকদের ৩৮ রানের ব্যবধানে হারিয়ে সিরিজে ১-০’তে এগিয়ে বাংলাদেশ। এবার সিরিজ নিশ্চিতের লক্ষ্যে জোহানেসবার্গে দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি দুই দল। দ্বিতীয় ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশের অধিনায়ক তামিম ইকবাল।

রোববার (২০ মার্চ) বাংলাদেশ সময় দুপুর ২টায় ম্যাচটি মাঠে গড়াবে। বাংলাদেশ অপরিবর্তিত একাদশ নিয়ে নামলেও দক্ষিণ আফ্রিকা দলে এসেছে তিনটি পরিবর্তন। প্রথম ওয়ানডের একাদশ থেকে বাদ পড়েছেন এইডেন মারক্রাম, মারকো জ্যানসেন এবং অ্যান্ডিল ফেলুকায়ো। আর এই তিনজনের পরিবর্তে একাদশে ফিরেছেন কুইন্টন ডি কক এবং তাবরিজ শামসি এবং ওয়েন পারনেল।

বিজ্ঞাপন

দক্ষিণ আফ্রিকা একাদশ

জানেমান মালান, কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), টেম্বা বাভুমা (অধিনায়ক), রসি ভ্যান ডার ডুসেন, কাইল ভেররেন্নে, দাভিদ মালান, ডেভিড মিলার, তাবরিজ শামসি, কেশভ মহারাজ, কাগিসো রাবাদা, ওয়েন পারনেল এবং লুঙ্গি এনগিডি।

 বাংলাদেশ একাদশ

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), ইয়াসির আলী, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শ্রিফুল ইসলাম এবং মুস্তাফিজুর রহমান।

বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

ওয়ানডে সিরিজ টস দক্ষিণ আফ্রিকা বনাম বাংলাদেশ দ্বিতীয় ওয়ানডে

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর