Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরিস্থিতি দেখে দেশে ফেরার সিদ্ধান্ত নেবেন সাকিব

স্পোর্টস ডেস্ক
২১ মার্চ ২০২২ ১৫:৩১

দক্ষিণ আফ্রিকা সফরে বাংলাদেশে ঐতিহাসিক জয়ে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন সাকিব আল হাসান। ঠিক সেই সময়েই মা, তিন সন্তান ও শাশুড়ি অসুস্থ হয়ে ঢাকার দুটি হাসপাতালে ভর্তি হয়েছেন। এমন অবস্থায় সিরিজের বাকি ম্যাচ খেলা অনেকটাই অনিশ্চিত হয়ে পড়েছে সাকিবের জন্য। তবে এই ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত সাকিব নেননি বলে জানা গেছে। পরিস্থিতিত বুঝেই দেশে ফেরার সিদ্ধান্ত নেবেন সাকিব।

হৃদরোগে আক্রান্ত হয়ে সাকিব আল হাসানের মা শিরিন আক্তার ভর্তি আছেন ঢাকার এভারকেয়ার হাসপাতালে। এদিকে তার একমাত্র ছেলে আইজাহ আল হাসান ও মেঝো মেয়ে ইরাম হাসান নিউমোনিয়ায় আক্রান্ত। আর বড় মেয়ে আলাইনা হাসান ঠাণ্ডা জ্বরে ভুগছেন। সাকিবের তিন সন্তানই হাসপাতালে চিকিৎসা গ্রহণ করছেন। এছাড়াও তার শাশুড়িও ক্যান্সারে আক্রান্ত হয়ে ভুগছেন। তিনি সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন।

এমন অবস্থায় দক্ষিণ আফ্রিকায় চলমান ওয়ানডে সিরিজ এবং আসন্ন টেস্ট সিরিজে খেলা চালিয়ে যাওয়াটা বেশ দুষ্কর হয়ে পড়েছে। জানা গেছে, সাকিবের সন্তানদের অসুস্থতার জটিলতা কেটে গেছে এবং তাদের শরীর উন্নতির দিকে। কিন্তু তার মা এবং শাশুড়ির শরীরের অবনতি ঘটলে দেশে ফিরতে পারেন তিনি।

তবে দেশে ফিরলেও ২৩ মার্চ সেঞ্চুরিয়নে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচটা খেলে তবেই ফিরবেন সাকিব।

সারাবাংলা/এসএস

সাকিব আল হাসান


বিজ্ঞাপন
সর্বশেষ

নড়াইলে মাশরাফিসহ ৯০ জনের নামে মামলা
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪০

সরকারের প্রথম একনেক ১৮ সেপ্টেম্বর
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৩

সম্পর্কিত খবর