Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অপরাজিতের ব্যাটে রূপগঞ্জ টাইগার্সের তৃতীয় জয়


৩১ মার্চ ২০২২ ২১:০৪

বাবা অপরাজিতের ব্যাটে রানের জোয়ার চলছেই। অবশ্য আজও সেঞ্চুরি সম্ভবনা জাগিয়ে ফিরেছেন খালি হাতে। তবে অপরাজিত সেঞ্চুরি মিস করলেও তার ব্যাটে ভর করে দল রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব পেয়েছে দারুণ এক জয়। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) ৩০তম ম্যাচে খেলাঘরের বিপক্ষে ৩৬ রানে জিতেছে রূপগঞ্জ টাইগার্স।

এবারের ডিপিএলে প্রতিটি দলকে একজন করে বিদেশি ক্রিকেটার দলে ভেড়ানোর সুযোগ দেয় টুর্নামেন্ট কর্তৃপক্ষ। সেই সুযোগে রূপগঞ্জ টাইগার্স যখন বাবা অপরাজিতকে দলে ভেড়ালো তখন নাক শিটকেছে অনেকেই। এই বাবা অপরাজিতটা আবার কে! কিন্তু ভারতের এই অল্প পরিচিত ক্রিকেটার ডিপিএলে রান করে যাচ্ছেন অনবরত।

বিজ্ঞাপন

এখন পর্যন্ত ৫ ম্যাচ খেলে ৬৫.৮০ গড়ে ৩২৯ রান করেছেন তিনি। তবে একটাই আফসোস বারবার সেঞ্চুরির কাছে গিয়েও ব্যর্থ হচ্ছেন। আজও সেঞ্চুরি পেলেন না মাত্র ২ রানের জন্য।

বৃহস্পতিবার (৩১ মার্চ) সাভারের বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান-বিকেএসপির তিন নম্বর মাঠে আগে ব্যাটিং করতে নেমে ২০ রানে দুই ওপেনারকে হারিয়ে শুরুতেই বিপদে পড়ে রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব। তবে এরপর বাবা অপরাজিত এবং ফজলে মাহমুদ রাব্বি ও অধিনায়ক মার্শাল আইয়ূব দাঁড়িয়ে গেলেন দুর্দান্তভাবে। যাতে ২৫৯ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে রূপগঞ্জ।

বাবা অপরাজিত তিনে নেমে ১২০ বল খেলে ৫টি চার ১টি ছয়ে আউট হয়েছেন ৯৮ রান করে। ফজলে মাহমুদ রাব্বি ৬৭ বলে ৫২ ও মার্শাল আইয়ূব ৬০ বলে ৬৩ রান করেন।

পরে বল হাতে খেলাঘরকে শুরুতেই ধাক্কা দিয়েছে রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব। ৫৪ রানে চার উইকেট তুলে নেয় রূপগঞ্জ। এরপর মিডল অর্ডারে ইলিয়াস সানি ও সালমান হোসেন দাঁড়ালেও প্রতিরোধটা পর্যাপ্ত হয়নি। ইলিয়াস সানি ৬৪ বলে ৫৯ রান করেন। সালমান হোসেন ৭১ বলে ৫৮ রান করেছেন। ৪৬.৩ ওভারে শেষ পর্যন্ত ২২৩ রানে থেমেছে খেলাঘর।

বিজ্ঞাপন

রূপগঞ্জ টাইগার্সের হয়ে দুটি করে উইকেট নিয়েছেন নাসুম আহমেদ, শরিফুল্লাহ, এনামুল হক জুনিয়র, মুকিদুল ইসলাম ও ফরহাদ রেজা।

এদিকে, দিনে লিগের অপর ম্যাচে সিটি ক্লাবের বিপক্ষে ২২ রানে জিতেছে লিজেন্ডস অব রূপগঞ্জ। আগে ব্যাটিং করে ২২৫ রান তোলে লিজেন্ডস অব রূপগঞ্জ। পরে ২০৩ রানে গুটিয়ে গেছে সিটি ক্লাব।

ডিপিএল রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর