Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পিসিবি সভাপতির পদ ছাড়ছেন না রমিজ

স্পোর্টস ডেস্ক
১২ এপ্রিল ২০২২ ১৬:০৮

নানান নাটকীয়তার পর পাকিস্তানের প্রধানমন্ত্রীত্ব হারিয়েছেন ইমরান খান। এবার সেই জায়গা দখল করেছেন শাহবাজ শরিফ। পাকিস্তানের রাজনীতিতে এমন বড় পরিবর্তনের হাওয়া লাগতে শুরু করেছে দেশটির ক্রিকেট বোর্ডেও। ধারণা করা হচ্ছিল ইমরান খানের মদদপুষ্ট রমিজ রাজা পিসিবির সভাপতির পদ থেকে ইস্তফা দেবেন।

রমিজ রাজার পদত্যাগের একটা আভাস শোনা যাচ্ছিল কদিন ধরেই। তবে পাকিস্তানের জিও নিউজ বলছে, সরকারে পরিবর্তন হলেও পদত্যাগ করছেন না রমিজ রাজা!

জিও নিউজ বলছে, নতুন সরকারের সিদ্ধান্তের অপেক্ষাতেই আছেন রমিজ। সেখান থেকে কোনো ধরনের বার্তা না আসা পর্যন্ত পিসিবির কাজ ঠিকঠাক মতো চালিয়ে যাবেন। তবে শেষ পর্যন্ত রমিজ রাজা যদি পদত্যাগ করেন-ই, সেক্ষেত্রে সাবেক পিসিবি চেয়ারম্যান নাজাম শেঠিকে দেখা যেতে পারে এই পদে। যিনি এর আগেও পিসিবিতে নানা নাটকের সঙ্গী ছিলেন।

এটা একটা প্রতিষ্ঠিত ব্যাপার যে পাকিস্তানে সরকার পরিবর্তন হলে পরিবর্তন আসে পিসিবিতে। সংস্থাটির গঠনতন্ত্রেই আছে- পিসিবির প্রধান পৃষ্ঠপোষক পাকিস্তানের প্রধানমন্ত্রী। ফলে তার পছন্দের ব্যক্তি পিসিবির শীর্ষ পদে বসে থাকেন। ২০১৮ সালে ইমরান খান ক্ষমতায় আসার আগে পিসিবির চেয়ারম্যান ছিলেন নাজাম শেঠি। সরকার পরিবর্তনের সঙ্গে সঙ্গে শেঠিকে সরিয়েই পিসিবির শীর্ষ পদে বসানো হয় এহসান মানিকে। এরপর সভাপতির দায়িত্ব গ্রহণ করেন রমিজ রাজা।

সারাবাংলা/এসএস

পদত্যাগ করছেন না পাকিস্তান ক্রিকেট বোর্ড পিসিবি চেয়ারম্যান রমিজ রাজা


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর