Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোয়ারেনটাইনে মোস্তাফিজ ও তার দল

স্পোর্টস ডেস্ক
১৮ এপ্রিল ২০২২ ১৪:০৭

দিল্লি ক্যাপিটালসে সময়টা ভালো কাটছে না মোস্তাফিজুর রহমানের। বল হাতে নিজের নামের প্রতি সুবিচার করতে পারছেন না তিনি। এবার তো হোটেলবন্দি হলেন এই টাইগার পেসার। মোস্তাফিজদের দিল্লি ক্যাপিটালসে করোনা হানা দিয়েছে। ফিজিও আগেই করোনা পজিটিভ হয়ে আইসোলেশনে গিয়েছিলেন এরপর নতুন করে আরও ‍দুই জন আক্রান্ত হয়েছেন। নতুন সংক্রমণের ঘটনায় আজ দলটির মুম্বাই থেকে পুনে যাত্রা বাতিল করেছে দিল্লি। এই পরিস্থিতিতে পুরো দিল্লি দলকে যেতে হয়েছে কোয়ারেনটাইনে।

সোমবার (১৮ এপ্রিল) এবং মঙ্গলবার (১৯ এপ্রিল) মোস্তাফিজদের ডোর-টু-ডোর কোভিড পরীক্ষার ফলাফলের পর জানা যাবে পরবর্তীতে কি সিদ্ধান্ত নেবে দিল্লি কর্তৃপক্ষ।

গেল শুক্রবার মোস্তাফিজদের ফিজিও প্যাটট্রিক ফারহার্ট করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে চেলে যান। ২০২২ আইপিএলে এটাই প্রথম কোভিডের আক্রমণ। একারণেই শনিবার র‌য়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষের ম্যাচে কারো সঙ্গে হ্যান্ডশেক করেনি দিল্লির খেলোয়াড়রা। আইপিএল কর্তৃপক্ষে তার আগেই সামাজিক দূরত্ব বজায় রাখার পরামর্শ দিয়েছিল।

দিল্লির এক বিদেশি খেলোয়াড় এবং একজন সাপোর্ট স্টাফের করোনা পজিটিভ ধরা পড়ে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে। এখন আরও নিশ্চিত হওয়ার জন্য করা হবে পিসিআর টেস্ট।

এ কারণে শংকা দেখা দিয়েছে পাঞ্জাব কিংস এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যকার ম্যাচটির মাঠে গড়ানো নিয়ে। আগামী বুধবার পুনেতে এই ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এখন এই ম্যাচ নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনা করছে আইপিএল কর্তৃপক্ষ।

সারাবাংলা/এসএস

আইপিএল আইপিএল ২০২২ কোয়ারেনটাইন মোস্তাফিজুর রহমান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর