Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২ ওভার না যেতেই নেই ২ ওপেনার

স্পোর্টস ডেস্ক
২৩ মে ২০২২ ১০:২৭

ঢাকা টেস্টে শ্রীলংকার বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মুমিনুল হক। ব্যাট করতে নেমে শুরুতেই বড় ধাক্কা খেল বাংলাদেশ। ঢাকা টেস্টে দুই ওভার শেষ হওয়ার আগেই নেই বাংলাদেশের দুই ওপেনার। মাহমুদুল হাসান জয় কিংবা তামিম ইকবাল রানের খাতা খুলতেই পারেননি কেউই।

দ্বিতীয় টেস্টের প্রথম বলটি করলেন কাসুন রাজিথা। স্ট্রাইকে থাকা মাহমুদুল হাসান জয়ের প্যাডে গিয়ে লাগলো বলটি। পরের বলটি ছিল লেংথে। জয়ের ব্যাট ও প্যাডের মাঝখানের ফাঁক গলিয়ে বল গিয়ে স্ট্যাম্পে আঘাত হানে। ইনিংসের মাত্র দ্বিতীয় বলে রানের খাতা খোলার আগেই জয় ফেরেন প্যাভিলিয়নে বাংলাদেশ হারায় প্রথম উইকেট।

বিজ্ঞাপন

এরপর অভিজ্ঞ তামিম ইকবালক সঙ্গে দিতে আসেন নাজমুল হোসেন শান্ত। এসে প্রথম ওভার থেকে একটি বাউন্ডারি হাঁকিয়ে মোট ছয় রান তোলেন। আর পরের ওভারে স্ট্রাইক দেন তামিম ইকবালকে। এটাই যেন শান্তুর বড় ভুল ছিল।

আসিথা ফার্নান্দোর করা প্রথম তিন বল থেকে কোনো রান নিতে পারেননি তামিম। চতুর্থ বলটি মিডল এবং অফের ঠিক মাঝামাঝি জায়গাত ফেলেন ফার্নান্দো। লেগ দিয়ে ক্লিপ করে বের বল বের করে দিতে চেয়েছিলেন তামিম তবে লিডিং এজে বল সোজা গিয়ে পৌঁছায় জয়াউইকরামার হাতে। ৪ বলে কোনো রান না করেই ফেরেন তামিম।

বাংলাদেশ মাত্র ১.৪ ওভারে দলীয় ৬ রানে হারায় দুই ওপেনারকে। টাইগারদের দুই ওপেনারের কেউই খুলতে পারেননি রানের খাতা।

বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

দ্বিতীয় টেস্ট প্রথম দিন বাংলাদেশ বনাম শ্রীলংকা মিরপুর টেস্ট

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর