Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছিনতাইকারীর হামলা, অল্পের জন্য বাঁচলেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার

স্পোর্টস ডেস্ক
৪ জুন ২০২২ ১২:৪৯

ব্রাজিলিয়ান ডিফেন্ডার এমারসন রয়্যাল টটেনহামের হয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের মৌসুম শেষ করে ছুটি কাটাতে নিজ দেশে অবস্থান করছেন। আর সেখানেই তার সঙ্গে ঘটেছে প্রাণঘাতি এক ঘটনা। শুক্রবার ভোরে সাও পাওলো শহরের একটি নৈশ ক্লাব থেকে বন্ধুদের সঙ্গে বের হওয়ার পর তার ওপর ছিনতাইকারী হামলা করে। যেখানে এক পুলিশ সদস্য থাকায় কোনো মতে রক্ষা পান তিনি। তবে পুলিশ সদস্যের সঙ্গে গোলাগুলি হয় ছিনতাকারির। আর গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি হয় সেই ছিনতাকারী।

ব্রাজিলের সংবাদমাধ্যম জানিয়েছে, বন্ধুবান্ধব নিয়ে দিবাগত রাত তিনটার পর নৈশ ক্লাব ছাড়ছিলেন এমারসন। তাকে চিনতে পেরে কথা বলার জন্য এগিয়ে যান স্থানীয় এক পুলিশ সদস্য। অটোগ্রাফ নেওয়া ও ছবি তোলা শেষে এমারসনকে গাড়ি পর্যন্ত এগিয়ে দেন ওই পুলিশ সদস্য। ঠিক সেই সময়ই অস্ত্র হাতে এমারসনের রাস্তা অবরোধ করে এক ছিনতাকারী।

ছিনতাইকারী টের পেয়ে সেই পুলিশ সদস্য নিজের অস্ত্র বের করে গুলি করেন। ব্রাজিল মিলিটারি পুলিশ জানিয়েছে, মোট ‘২৯টি গুলি’ ফায়ার করা হয়েছে। ছিনতাইকারী পেছনে গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে।

ব্রাজিলের সংবাদমাধ্যম ‘গ্লোবো এস্পোর্তে’-তে এমারসন এ নিয়ে শুধু বলেছেন, ‘সময়টা কঠিন। কিন্তু এখন আমি একটু বিশ্রাম নেব এবং পরে এ ব্যাপারে ভাবব।’ নিজের ইনস্টাগ্রামে অবশ্য জানিয়েছেন, শিগগিরই এ বিষয়ে ভক্তদের সব বলবেন। ইনস্টাগ্রাম স্টোরিতে আরেকটি পোস্টে সেই পুলিশ কর্মকর্তাকে ধন্যবাদও জানিয়েছেন এমারসন।

সারাবাংলা/এসএস

এমারসন রয়্যাল ছিনতাইকারি টটেনহাম হটস্পার্স ব্রাজিলিয়ান ডিফেন্ডার


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর