Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দেশের মানুষের চাওয়ায় লিভারপুল ছাড়বেন মানে

স্পোর্টস ডেস্ক
৪ জুন ২০২২ ১৩:১৪

লিভারপুলের তারকা ফরোয়ার্ড সাদিও মানে জানিয়েছিলেন উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালের পরে তার ভবিষ্যৎ নিয়ে পরিস্কার তথ্য জানাবেন। তবে ফাইনালে রিয়াল মাদ্রিদের কাছে হারের পর আর নিজের ভবিষ্যৎ সম্পর্কে জানাননি তিনি। এবার জোর গুঞ্জন উঠেছে লিভারপুল ছাড়ছেন তিনি। সেনেগালের মানুষের চাওয়াও লিভারপুল ছাড়ুক মানে। এবার দেশের মানুষের কথার সঙ্গেই তাল মেলালেন মানে।

আফ্রিকা কাপ অব নেশনসের বাছাইপর্বে খেলতে এখন সেনেগালে অবস্থান করছেন সাদিও মানে। আর সেখানেই সংবাদ সম্মেলনে মানে বলেছেন, দেশটির ৬০-৭০ শতাংশ মানুষ নাকি মানেকে লিভারপুলের জার্সিতে দেখতে চান না! তার লিভারপুল ছাড়ার সম্ভাবনা প্রসঙ্গে এক প্রশ্নের উত্তরে মানে বলেন, ‘সবার মতো আমিও সামাজিক যোগাযোগ মাধ্যমে আছি এবং সবার মন্তব্য দেখি। সেখানে তো প্রায় ৬০-৭০ শতাংশ সেনেগালিজ চায় আমি লিভারপুল ছাড়ি, তাই না? তারা যা চায়, আমি সেটাই করব।’

গুঞ্জন উঠেছে বায়ার্ন মিউনিখ সাদিও মানেকে দলে নিতে আগ্রহী। তবে এক স্প্যানিশ সংবাদ মাধ্যম দাবি করেছে, লেভান্ডোফস্কির সঙ্গে সাদিও মানের ব্যাপারেও খোঁজ নিচ্ছে বার্সেলোনা।

ওদিকে সাদিও মানের প্রতি নাকি রিয়াল মাদ্রিদেরও আগ্রহ আছে। কিলিয়ান এমবাপেকে না পাওয়ায় লস ব্লাঙ্কোসরা মানে-রিচার্লিসনের প্রতি নজর রাখছে। চ্যাম্পিয়নস লিগ ফাইনালের আগে মার্কাকে দেওয়া এক সাক্ষাৎকারে মানে জানিয়েছেন, রিয়ালের প্রস্তাব পাওয়া-না পাওয়ার ব্যাপারে কিছু বলতে চান না।

মানে ২০১১ সালে ইউরোপে পা রাখেন। মেটজে থেকে পরের বছর আসেন রেড বুল সালজবার্গে। দুই মৌসুমে ক্লাবটির হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ৮৭ ম্যাচে করেন ৪৫ গোল। এরপর প্রিমিয়ার লিগে সাউদাম্পটনে খেলেন দুই মৌসুম। সব মিলিয়ে ৭৫ ম্যাচে করেন ২৫ গোল। সাউদাম্পটন থেকে ২০১৬ সালে লিভারপুলের জার্সি গায়ে চড়ান মানে। এরপর অলরেডদের হয়ে একটি চ্যাম্পিয়নস লিগ এবং ৩০ বছর পর প্রিমিয়ার লিগ জয়ে রাখেন বড় অবদান। রেডসদের জার্সিতে ২৬৯ ম্যাচে ১২০ গোল করেছেন তিনি।

সারাবাংলা/এসএস

লিভারপুল সাদিও মানে সেনেগাল


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর