Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সীতাকুণ্ডে হতাহতদের জন্য ক্রিকেটারদের সাহায্য প্রার্থনা

স্পোর্টস ডেস্ক
৫ জুন ২০২২ ১৩:১২

চট্টগ্রামের সীতাকুণ্ডে ভয়াবহ অগ্নিকাণ্ডের এখন পর্যন্ত ৩২ জনের মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছে ফায়ার সার্ভিস। ভয়াবহ এই অগ্নিকাণ্ডে এখনো দীর্ঘ হচ্ছে লাশের সারি। অগ্নিদগ্ধ হয়ে হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন প্রায় শতাধিক মানুষ। এই অগ্নি দুর্ঘটনায় শোকে আচ্ছন্ন পুরো দেশ। আর এর বাইরে নয় জাতীয় দলের ক্রিকেটাররাও। চটগ্রামের সন্তান এবং জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল, সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্ত্তজা, টেস্ট দলের সহ-অধিনায়ক লিটন দাস এবং পেসার তাসকিন আহমেদ হতাহতদের জন্য প্রার্থনা করার সঙ্গে সঙ্গে সাহায্যও চেয়েছেন।

রোববার (৫ জুন) নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে হতাহতদের পাশে দাঁড়াতে আহ্বান জানিয়েছেন ক্রিকেটাররা।

তামিম ইকবাল এবং লিটন দাস লেখেন, ‘চট্টগ্রামের স্বেচ্ছাসেবী সংগঠনের সকলকে অনুরোধ করবো চট্টগ্রাম মেডিকেলে অবস্থান করার জন্য। সীতাকুণ্ডের কন্টেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণ হয়েছে। হতাহতের সংখ্যা অনেক, প্রচুর পরিমাণ রক্তের প্রয়োজন হচ্ছে।

দয়া করে যে যেখানে আছেন সাধ্যের মধ্যে থাকলে এক্ষুনি ছুটে যান, আপনার এক ব্যাগ রক্ত হয়তো বাঁচিয়ে দিতে পারে একটি প্রাণ। আপনার পরিচিত রক্তযোদ্ধা বন্ধুদেরও আসার জন্য অনুরোধ করুন।
মানুষ মানুষের জন্য।’

রোববার সকালে তাসকিন আহমেদ লেখেন, ‘আসুন চট্টগ্রামের সীতাকুন্ডের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত সাধারণ মানুষ, ফায়ার ফাইটার, ডাক্তার, পুলিশসহ উদ্ধারকার্যে অংশ নেয়া সবার জন্য দোয়া করি। যে যেভাবে পারি সাহায্যের হাত বাড়িয়ে দিই। হে আল্লাহ, তুমি আমাদের হেফাজত করো।’

শনিবার (৪ জুন) রাত সাড়ে ৯টার দিকে এ আগুনের ঘটনা ঘটে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) নুরুল আলম আশিক বলেন, ‘কনটেইনার ডিপোতে আগুনের ঘটনায় আহত অবস্থায় অনেকে হাসপাতালে এসেছেন। অনেক মানে অনেক, আমরা গুনে শেষ করতে পারিনি। পরে বিস্তারিত জানানো যাবে।’

সারাবাংলা/এসএস

জাতীয় দলের ক্রিকেটার সীতাকুণ্ডে অগ্নিকাণ্ড


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর