Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাবরের অদ্ভূত কাণ্ডে পাকিস্তানের জরিমানা

স্পোর্টস ডেস্ক
১১ জুন ২০২২ ১৭:৪৬

সময়টা এখন বাবর আজমের। কী টেস্ট আর কী ওয়ানডে, টি-টোয়েন্টি। ব্যাট হাতে যেখানেই নামছেন রান পাচ্ছেন পাকিস্তানি অধিনায়ক। আন্তর্জাতিক ক্রিকেটে গত ৯ ইনিংসের প্রতিটিতেই নুন্যতম ৫০ রান করেছেন বাবর। ছেলেদের ক্রিকেটে যে রেকর্ড আর কারও নেই। ফর্মে থাকা বাবর কাল এমন এক কাণ্ড ঘটালেন যেটা নিয়ে চলছে হাস্যরস! পাকিস্তানকে জরিমানের মুখেও পরতে হয়েছে।

দেশের মাটিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে হাতে গ্লাভস পরে ফিল্ডিং করেছেন পাকিস্তানি তারকা। যাতে ৫ রান জরিমানা করা হয় পাকিস্তানকে।

গতকাল মুলতানে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে খেলেছে পাকিস্তান। ঘটনা ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ ইনিংসের ২৯তম ওভারে। মোহাম্মদ নাওয়াজের বল স্কয়ার লেগে ঠেলেন আলজেরি জোসেফ। পাকিস্তানি কিপার মোহাম্মদ রিজওয়ান ছুটে যান ফিল্ডিং করতে। বল থ্রো করার সুবিধাতে দৌড়াতে দৌড়াতেই হাতের গ্লাভসটা খুলে ফেলেছিলেন রিজওয়ান।

বাবর আনমনেই কিনা ডান হাতে পরে নেন রিজওয়ানের কিপিং গ্লাভস। এবং রিজওয়ান থ্রো করলে গ্লাভস পরা হাতেই ধরে ফেলেন। বিষয়টি আম্পায়ারের দৃষ্টি এড়ায়নি। পাকিস্তানকে ৫ রান জরিমানা করা হয়।

অবশ্য তাতে ম্যাচে তেমন কোনও প্রভাব ফেলেনি। ওই ঘটনার আগেই পাকিস্তানের জয় অনেকটা নিশ্চিত হয়ে যায়। প্রথমে ব্যাটিং করে ২৭৫ রান তুলেছিল পাকিস্তান। পরে নাওয়াজের ঘূর্ণিতে মাত্র ১৫৫ রানে গুটিয়ে গিয়ে ১২০ রানে ম্যাচ হেরেছে ওয়েস্ট ইন্ডিজ।

সারাবাংলা/এসএইচএস

পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ বাবর আজম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর