Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিথ্যা ধর্ষণ মামলা থেকে অব্যাহতি পেলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক
১২ জুন ২০২২ ১২:৪৮

যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছিল ক্রিস্টিয়ানো রোনালদোর বিরুদ্ধে। সেই নারী মামলাও করেছিলেন পর্তুগিজ এই তারকার বিরুদ্ধে। তবে শনিবার (১১ জুন) লাস ভেগাসের আদালতের বিচারক জেনিফার ডোরসি রোনালদোকে এই মামলা থেকে পুরোপুরি অব্যাহতি দিয়েছেন। খবর নিশ্চিত করেছে রয়টার্স।

২০০৯ সালে লাস ভেগাস ঘুরতে গিয়ে ক্যাথরিন নামে এক নারীর সঙ্গে পরিচয় হয় রোনালদোর। তাদের মধ্যে ঘনিষ্ঠতা রূপ নেয় শারীরিক সম্পর্কে। পরের বছর এটিকে ধর্ষণ বলে অভিযোগ করেন ক্যাথরিন। মামলা করারও হুমকি দেন তিনি। জানা যায় সে সময় ক্যাথেরিনকে চুপ করাতে অর্থও খরচ করেছিলেন রোনালদো।

বিজ্ঞাপন

ক্যাথরিনকে সেই সময় সমঝোতার জন্য ৪ লাখ ডলার দিয়েছিলেন রোনালদো। তবে সেই ঘটনার প্রায় ১০ বছর পর ২০১৮ সালে আবারও আইনি লড়াইয়ে যান ক্যাথরিন। রোনালদোর আইনজীবীরা শুরু থেকেই বলে আসছিলেন, দুই পক্ষের মধ্যে যা হয়েছে তা পরস্পরের সম্মতিতেই হয়েছে। কাজেই ধর্ষণ মামলার কোন ভিত্তি নেই। চার বছরের বিচারকার্য শেষে তাদের কথাই প্রমাণিত হয়েছে।

লাস ভেগাসের আদালত জানিয়েছেন, কোন রকম অভিযোগ প্রমাণিত না হওয়ায় ক্যাথরিন মায়োরগা নামের ওই নারী পুনরায় মামলা করারও সুযোগ পাবেন না। আদালত জানান, অভিযোগকারী ভুয়া কাগজপত্র দিয়ে রোনালদোকে দোষী প্রমাণ করতে চেয়েছিল, যা আদালতে প্রমাণ হয়ে গেছে।

৪২ পৃষ্ঠার রায়ে বিচারক জেনফার জানান, বাদি পক্ষ আবার এই মামলা করতে পারবেন না। পাশাপাশি রোনালদোর সঙ্গে বাজে আচরণ করায় ক্যাথরিনের আইনজীবী লেজক মার্ক স্টোভালকে শাস্তি পেতে হতে পারে।

সারাবাংলা/এসএস

ক্রিস্টিয়ানো রোনালদো ধর্ষণ মামলা ধর্ষণ মামলায় খালাস

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর