Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলাদেশ দলে ইনজুরির হানা

স্পোর্টস করেসপন্ডেন্ট
১৪ জুন ২০২২ ১৮:৫৯

একটি পূর্নাঙ্গ সিরিজ খেলতে এই মুহূর্তে ওয়েস্ট ইন্ডিজ সফর করছে বাংলাদেশ ক্রিকেট দল। আগামী ১৬ জুন সিরিজের প্রথম টেস্ট খেলতে নামবে বাংলাদেশ। তার আগে বাংলাদেশ শিবিরে ইনজুরির হানা। ইনজুরিতে পরেছেন মিডল অর্ডার ব্যাটার ইয়াসির আলি রাব্বি। টেস্ট সিরিজে আর খেলা হবে না তরুণ এই ব্যাটারের।

টেস্ট সিরিজকে সামনে রেখে ওয়েস্ট ইন্ডিজ প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে একটা তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলেছে বাংলাদেশ ক্রিকেট দল। ম্যাচের প্রথম দিন ব্যাটিংয়ের সময় পিঠে টান পান ইয়াসির।

পরে এমআরআই করে নিশ্চিত হওয়া যায়, সহসাই চোটমুক্তি মিলছে না ইয়াসিরের। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে পাওয়া যাবে না তাকে।

মঙ্গলবার (১৪ জুন) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবির চিকিৎসক বায়জেদুল ইসলাম বলেন, ‘আমরা এমআরআই করে দেখেছি ওর আসলে ব্যাক পেইন সমস্যা। যে ধরনের ব্যাক পেইন সরমস্যায় ভুগছে সেটা থেকে সেরে উঠতে আসলে দুই থেকে তিন সপ্তাহ সময় লাগে। সে হিসেবে টেস্ট সিরিজে পাওয়া যাবে না তাকে।’

বাংলাদেশ এবারের সফরে ওয়েস্ট ইন্ডিজে দুটি টেস্ট এবং তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে। টেস্ট সিরিজের প্রথম ম্যাচ শুরু হবে ১৬ ‍জুন। সিরিজের দ্বিতীয় টেস্ট শুরু হবে ২৪ জুন থেকে।

সারাবাংলা/এসএইচএস

ইয়াসির আলি রাব্বি বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ


বিজ্ঞাপন
সর্বশেষ

৩ বছরের কাজ শেষ হয়নি ৬ বছরেও
১১ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩১

ব্রাজিলকে হারিয়ে প্যারাগুয়ের চমক
১১ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩০

সম্পর্কিত খবর