Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিরাজের ঘূর্ণিতে উইন্ডিজ থামল ২৬৫ রানে

স্পোর্টস ডেস্ক
১৮ জুন ২০২২ ০১:৫৭

ফাইল ছবি

অ্যান্টিগা টেস্টের দ্বিতীয় দিনের প্রথম সেশনটা স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ যেভাবে খেলেছে তাতে বড় লিডের আভাসই মিলছি। তবে দ্বিতীয় সেশনে বদলে গেছে পাশার দান। মেহেদি হাসান মিরাজের ঘূর্ণি জাদুতে উইন্ডিজকে ২৬৫ রানে আটকে দিয়েছে বাংলাদেশ। এতে স্বাগতিকরা লিড পেয়েছে ১৬২ রানের। মিরাজের ঝুলিতে উঠেছে ৪টি উইকেট।

দ্বিতীয় সেশনের শুরু থেকেই দুর্দান্ত বল করতে থাকেন বাংলাদেশের বোলাররা। মেহেদি হাসান মিরাজ দুটি আর খালেদ আহমেদ একটি উইকেট তুলে নিলে দ্বিতীয় সেশন শেষে উইন্ডিজের সংগ্রহ দাঁড়ায় ৬ উইকেটে ২৩১ রান।

বিজ্ঞাপন

এরপর দিনের শেষ সেশনে উইন্ডিজ ব্যাট করতে পারে আর মাত্র ৮.৫ ওভার। এর ভেতরেই টাইগার বোলাররা চেপে ধরে উইন্ডিজকে। মেহেদি হাসান মিরাজকে সঙ্গ দেন ইবাদত হোসেন। চা-বিরতির পর তৃতীয় ওভারেই আলজারি জোসেপকে ফিরিয়ে শুভ সূচনা করেন মিরাজ।

পরের ওভারে কেমার রোচকে নিজের দ্বিতীয় শিকার বানান ইবাদত হোসেন। এরপর খালেদ হোসেন জারমেইন ব্ল্যাকউডকে তুলে নেন আর পরের ওভারে এসে শেষ উইকেট হিসেবে মিরাজ ফেরান জেডন সিলসকে। এতেই ২৬৫ রানে থামে ক্যারিবীয়রা। আর লিড পায় ১৬২ রানের।

উইন্ডিজের হয়ে সর্বোচ্চ ৯৪ রান আসে অধিনায়ক ক্রেইগ ব্র্যাথওয়েটের ব্যাট থেকে। এছাড়া জারমেইন ব্ল্যাকউড করেন ৬৩ রান। বাংলাদেশের হয়ে ২২.৫ ওভারে ৫৯ রান দিয়ে ৪ উইকেট নেন মেহদি হাসান মিরাজ। এছাড়া খালেদ আহমেদ ও ইবাদত হোসেন নেন দুটি করে উইকেট। আর একটি করে উইকেট নেন মোস্তাফিজুর রহমান এবং সাকিব আল হাসান।

সারাবাংলা/এসএস

ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশ দ্বিতীয় দিন মেহেদি হাসান মিরাজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর