Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডমিনিকায় আবারও বৃষ্টিতে খেলা বন্ধ

স্পোর্টস ডেস্ক
৩ জুলাই ২০২২ ০২:০৫

টস হেরে ব্যাট করতে নেমে ৭.৪ ওভারে ৪ উইকেটে ৬০ রান তুলেছে বাংলাদেশ। এরপরেই বৃষ্টি বাগড়ায় বন্ধ হয়ে গেছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি।

ডমিনিকায় বৃষ্টির পর মাঠ ঠিক করতে করতে লেগে যায় অনেক সময়। বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় ম্যাচ শুরু হওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত ১টা ১৫ মিনিটে শুরু হয় ম্যাচটি। আর ২০ ওভারের ম্যাচ কমিয়ে আনা হয় ১৬ ওভারে।

দীর্ঘদিন পর দলে ডাক পাওয়া বিজয়ের সঙ্গে উদ্বোধনী জুটিতে মাঠে নামেন মুনিম শাহরিয়ার। তবে এই জুটি টিকল কেবল তিন বল। মুনিম শাহরিয়ারকে কট বিহাইন্ড করে দিলেন আকিল হোসেন। এরপর সাকিব আল হাসানের সঙ্গে ৩৪ রানের জুটি গড়ে ফিরলেন বিজয়ও। বাংলাদেশ ৩.৩ ওভারে ৩৬ রানে হারাল ২ উইকেট।

এরপর লিটন দাসকে নিয়ে বিপর্যয় সামাল দেওয়ার চেষ্টা করেন সাকিব। কিন্তু ৭ম ওভারের দ্বিতীয় বলে শেপার্ডকে পুল করতে গিয়ে মিডউইকেটে পুরানের তালুবন্দি হন লিটন। আউট হওয়ার আগে ১৪ বলে মাত্র ৯ রান করেন লিটন। বাংলাদেশ ৫৬ রানে হারায় তৃতীয় উইকেট।

মাত্র ৬ বলের ব্যবধানে ওয়ালস জুনিয়রের গুগলিতে পরাস্ত হন সাকিব আল হাসান। ১৫ বলে ২৯ রান করা সাকিব দুটি করে চার ও ছক্কায় সাজান ইনিংসটি। বাংলাদেশ ৭.৩ ওভারে ৬০ রানে হারায় চতুর্থ উইকেটে। এরপর আফিফ হোসেন এসে একটি বল মোকাবিলা করার পর হানা দেয় বৃষ্টি। এতেই বন্ধ হয়ে যায় খেলা।

সারাবাংলা/এসএস

ওয়েস্ট ইন্ডিজ বানম বাংলাদেশ প্রথম টি-টোয়েন্টি সাকিব আল হাসান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর