Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লিটনের ভুতুড়ে আউট

স্পোর্টস ডেস্ক
৩০ জুলাই ২০২২ ১৯:৩৩

জিম্বাবুয়ের ছুঁড়ে দেওয়া ২০৬ রানের রানের পাহাড় টপকাতে নেমে শুরুতেই ওপেনার মুনিম শাহরিয়ারকে হারায় বাংলাদেশ। এরপর লিটন দাস দুর্দান্ত শুরুর পরেও শেষ পর্যন্ত ভুতুড়ে এক আউট হয়ে ফিরলেন প্যাভিলিয়নে। বাংলাদেশ ৬৩ রানে হারাল দ্বিতীয় উইকেট।

ইনিংসের দ্বিতীয় ওভারে দলীয় মাত্র ৫ রানের মাথায় মুনিম শাহরিয়ার ৮ বলে ৪ রান করে ফেরেন মাদসাকাদজার শিকার হয়ে। এরপর এনামুল হক বিজয়কে সঙ্গে নিয়ে ৫৮ রানের ঝড়ো জুটি গড়েন লিটন দাস। তবে শেষ পর্যন্ত ভুতুড়ে ভাবে আউট হয়ে লিটন ফিরলে ভাঙে এই জুটি।

ইনিংসের তখন ৭ম ওভারের শেষ বল। লিটন দাস শর্ট ফাইন লেগের ওপর দিয়ে বল মারতে গিয়ে ক্যাচ তুলে দেন। তবে শরট ফাইন লেগে থাকা গ্রাভা বল প্রথমে ধরলেও পরে তার পায়ের সঙ্গে হাত লেগে বল পড়ে যায়। তবে বল তুলে তা বোলার শন উইলিয়ামসের দিকে ছুঁড়ে মারেন গ্রাভা। এদিকে গ্রাভা ক্যাচ লুফে নিয়েছেন ভেবে লিটন দাস উইকেটের মাঝখানে দাঁড়িয়ে থাকেন। আর বল পেয়েই উইলিয়ামস দৌড়ে গিয়ে স্ট্যাম্প ভেঙে দেন।

এরপর মাঠের দুই আম্পায়ার টিভি আম্পায়ারের দ্বারস্ত হন। পরবর্তীতে টিভি আম্পায়ার লিটনকে রান আউট ঘোষণা করেন। ৭ম ওভার শেষে দলীয় ৬৩ রানে লিটন দাস ফেরেন ১৯ বলে ৩২ রান করে। দুর্দান্ত ইনিংসটি ৬টি চারে সাজান লিটন দাস।

এই রিপোর্ট লেখা অবধি বাংলাদেশের সংগ্রহ, ৮ ওভারে ২ উইকেটে ৬৯ রান। উইকেটে আছেন, এনামুল ১৭ আর শান্ত ২ রানে অপরাজিত আছেন। জয়ের জন্য বাংলাদেশের ৭২ বলে ১৩৭ রানের প্রয়োজন।

সারাবাংলা/এসএস

জিম্বাবুয়ে বনাম বাংলাদেশ প্রথম টি-টোয়েন্টি


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর