Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুই পরিবর্তন নিয়ে দ্বিতীয় ম্যাচে আগে ফিল্ডিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
৩১ জুলাই ২০২২ ১৬:৩৪

ফাইল ছবি

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয়টিতে আগে ফিল্ডিং করবে বাংলাদেশ। টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন জিম্বাবুয়ে অধিনায়ক ক্রেইগ আরভিন। প্রথম ম্যাচের একাদশে দুই পরিবর্তন এনেছে বাংলাদেশ। নাসুম আহমেদ এবং তাসকিন আহমেদ বাদ পড়েছেন একাদশ থেকে। তাদের জায়গায় দলে ঢুকেছেন মাহেদি হাসান এবং হাসান মাহমুদ।

রোববার (৩১ জুলাই) হারারের স্পোর্টস ক্লাব মাঠে অনুষ্ঠিত হচ্ছে ম্যাচটি। আজকের আগে নিজেদের শেষ পাঁচ টি-টোয়েন্টির পাঁচটিতেই জিতেছে জিম্বাবুয়ে আর বাংলাদেশে নিজেদের সর্বশেষ পাঁচ ম্যাচের মধ্যে জয় পেয়েছে কেবল একটিতে।

বিজ্ঞাপন

সিরিজের প্রথম ম্যাচে মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ- এই পাঁচ সিনিয়রের একজনও ছিলেন না বাংলাদেশ একাদশে। দেড় যুগের বেশি সময় পর পাঁচ সিনিয়রের একজনকে ছাড়াও মাঠে নামে বাংলাদেশ। যদিও নতুন এই যুগের প্রথম ম্যাচটি হার দিয়েই শুরু হয় বাংলাদেশের। প্রথম ম্যাচটি ১৭ রানে হারে বাংলাদেশ। জিম্বাবুয়ের ছুঁড়ে দেওয়া ২০৬ রানের পাহাড়সম লক্ষ্য টপকাতে নেমে ১৮৮ রানে থামে বাংলাদেশের ইনিংস।

বাংলাদেশ একাদশ: এনামুল হক বিজয়, মুনিম শাহরিয়ার, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন, মাহেদি হাসান, হাসান মাহমুদ, মোস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলাম।

জিম্বাবুয়ে একাদশ: রেজিস চাকাভা, ক্রেইগ আরভিন (অধিনায়ক), ওয়েসলি মাধেভেরে, শন উইলিয়ামস, সিকান্দার রাজা, মিল্টন শুম্বা, রায়ান বার্ল, লুক জঙ্গোয়ে, ওয়েলিংটন মাসাকাদজা, রিচার্ড এনগারাভা, টানাকা চিভাঙ্গা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

জিম্বাবুয়ে বনাম বাংলাদেশ টস দ্বিতীয় টি-টোয়েন্টি

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর