Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

একাদশে মাহমুদউল্লাহ, প্রথমে ফিল্ডিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
২ আগস্ট ২০২২ ১৬:৩৯

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ১-১’এ সমতায় বাংলাদেশ। সিরিজ নির্ধারণি ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন জিম্বাবুয়ে অধিনায়ক ক্রেইগ আরভিন। চোট পেয়ে এই ম্যাচ থেকে ছিটকে গেছেন বাংলাদেশ অধিনায়ক নুরুল হাসান সোহান। তার পরিবর্তে এই ম্যাচে অধিনায়কত্ব করবেন মোসাদ্দেক হোসেন সৈকত। তিন পরিবর্তন বাংলাদেশের একাদশে।

ওপেনার মুনিম শাহরিয়ার বাদ পড়েছেন একাদশ থেকে তার জায়গায় দলে জায়গা পেয়েছেন পারভেজ হোসেন ইমন। অধিনায়ক নুরুল হাসান চোটে পড়ে ছিটকে গেছেন আর পেসার শরিফুল ইসলামও হারিয়েছেন একাদেশের জায়গা। তাদের পরিবর্তে দলে ফিরেছেন নাসুম আহমেদ এবং মাহমুদউল্লাহ রিয়াদ।

মঙ্গলবার (২ আগস্ট) হারারের স্পোর্টস ক্লাব মাঠে অনুষ্ঠিত হচ্ছে ম্যাচটি। প্রথম ম্যাচটি ১৭ রানে হারে বাংলাদেশ। জিম্বাবুয়ের ছুঁড়ে দেওয়া ২০৬ রানের পাহাড়সম লক্ষ্য টপকাতে নেমে ১৮৮ রানে থামে বাংলাদেশের ইনিংস। এরপর দ্বিতীয় ম্যাচে মোসাদ্দেক হোসেন এবং লিটন দাসের দুর্দান্ত পারফরম্যান্সে ৭ উইকেটের বিশাল জয়ে সিরিজে সমতায় ফেরে বাংলাদেশ। আজ সিরিজ নির্ধারণি ম্যাচে মাঠে নামছে দুই দল।

বাংলাদেশ একাদশ: এনামুল হক বিজয়, পারভেজ হোসেন ইমন, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, মাহেদি হাসান, হাসান মাহমুদ, মোস্তাফিজুর রহমান ও নাসুম আহমেদ

জিম্বাবুয়ে একাদশ: রেজিস চাকাভা, ক্রেইগ আরভিন (অধিনায়ক), ওয়েসলি মাধেভেরে, শন উইলিয়ামস, সিকান্দার রাজা, মিল্টন শুম্বা, রায়ান বার্ল, লুক জঙ্গোয়ে, জন মাসারা, ব্র্যাড ইভানস এবং ভিক্টর নায়ুচি

সারাবাংলা/এসএস

জিম্বাবুয়ে বনাম বাংলাদেশ টস তৃতীয় টি-টয়েন্টি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর