Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওল্ড ট্রাফোর্ডে খেলা না হলে পূর্ণ ৩ পয়েন্ট চান ক্লপ

স্পোর্টস ডেস্ক
২১ আগস্ট ২০২২ ১৪:১৮

সোমবার (২২ আগস্ট) ওল্ড ট্রাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি হওয়ার কথা রয়েছে লিভারপুলের। তবে ম্যাচ আদৌ মাঠে গড়াবে কিনা তা নিয়ে দেখা দিয়েছে সংশয়। ম্যানচেস্টার ইউনাইটেডের সমর্থকদের বিক্ষোভের জন্য ম্যাচ নিয়ে সংশয় দেখা দিয়েছে। আর একারণে ম্যাচ মাঠে না গড়ালে পূর্ণ ৩ পয়েন্ট চান লিভারপুল কোচ ইয়্যুর্গেন ক্লপ।

ম্যানচেস্টার ইউনাইটডের মালিকপক্ষ গ্লেজার্স পরিবারের বিপক্ষে আন্দোলন করছে সমর্থকরা। ক্লাবের বর্তমান পরিস্থিতির কারণে মালিকপক্ষের দোষ দেখছেন সমর্থকরা। ইউনাইটেডের সমর্থকদের চাওয়া গ্লেজার্স পরিবার ক্লাবের মালিকানায় যেন আর না থাকে। আর এ নিয়েই চলছে সমর্থকদের বিক্ষোভ। এবার বিক্ষোভের মুখে পড়েছে ইউনাইটেড এবং লিভারপুলের মধ্যকার ম্যাচ।

বিজ্ঞাপন

এর আগে ২০২১ সালের মে মাসে লিভারপুলের ওল্ড ট্রাফোর্ডে ম্যাচ খেলার কথা ছিল। সে সময় সমর্থকদের হট্টগোলে স্টেডিয়ামে ঢুকতে পারেনি দুই দল। এতেই স্থগিত করা ম্যাচটি। যদিও তার দুই সপ্তাহ পর ম্যাচ অনুষ্ঠিত হয় আর ইউনাইটেডকে ৪-২ গোলের ব্যবধানে হারায় লিভারপুল। সেবারও গ্লেজার্স পরিবারের বিপক্ষে বিক্ষোভ করছিল রেড ডেভিল সমর্থকরা।

২০২২/২৩ মোউসুমেও সেই আন্দোলন অব্যাহত রয়েছে। আর ম্যানচেস্টার ইউনাইটেডের একটি সমর্থকগোষ্ঠি ‘দ্য ১৯৫৮’ জানিয়েছে তারা গ্লেজার্সদের বিপক্ষে সোমবারের ম্যাচের আগে বিক্ষোভ করবে। আর তাতেই শংকা জেগেছে ম্যাচ স্থগিত হওয়ার।

তবে এবার এই ম্যাচ বাতিল হলে ম্যাচের পূর্ণ ৩ পয়েন্ট চান লিভারপুল কোচ ইয়্যুর্গেন ক্লপ। তিনি বলেন, ‘আমি মনে প্রাণে চাই এসব না যেন ঘটে। তবে সত্যিই যদি ম্যাচ স্থগিত হয়ে যায় কোনো কারণে তাহলে আমি পূর্ণ ৩ পয়েন্ট চাই। এই অবস্থা নিয়ে আমাদের কিছুই করার নেই। যদি সমর্থকরা এই ম্যাচ না চায় তাহলে আমরা প্রতিবার পরে এই ম্যাচ নতুন করে আয়োজন করতে পারি না। এই মৌসুম খুবই ব্যস্ত সূচিতে ঠাসা আমরা চাইলেই নতুন করে ম্যাচের সূচি দিতে পারি না।’

বিজ্ঞাপন

‘আমি ভাবছি এ ধরনের কিছুই হবে না আমি আশা করছি এগুলো কিছি হবে না। আমরা আসলে জানি না কি হবে বা হবে না আমরা শুধু শুনছি এগুলো নিয়ে। কর্তৃপক্ষ থেকে আমাদের জানানো হয়েছে সবকিছু ঠিক আছে আর আমরা সেখানে যাবো খেলতে, এরপর ম্যাচ শেষে আমরা বাড়ি ফিরে যাবো। কিন্তু এমন অবস্থা যদি বারবার তৈরি হয় তাহলে প্রতিপক্ষকে ৩ পয়েন্ট প্রদান করা উচিত। কারণ এসবের সঙ্গে তাদের কোনো সম্পৃক্ততা নেই।’

সোমবার (২২ আগস্ট) বাংলাদেশ সময় রাত ১টায় ওল্ড ট্রাফোর্ডে দুই দলের মুখোমুখি হওয়ার কথা রয়েছে। মৌসুমে নিজেদের প্রথম দুই ম্যাচে যথাক্রমে ব্রাইটন এবং ব্রেন্টফোর্ডের কাছে হেরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর নিজেদের প্রথম দুই ম্যাচে ফুলহাম এবং ক্রিস্টাল প্যালেসের সঙ্গে ড্র করেছে লিভারপুল।

সারাবাংলা/এসএস

২০২২/২৩ মৌসুম ইপিএল ইয়্যুর্গেন ক্লপ ইংলিশ প্রিমিয়ার লিগ ম্যানচেস্টার ইউনাইটেড বনাম পার্টিজেন বেলগ্রেড রেড ডার্বি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর