Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুঃসংবাদ শুনেই যাচ্ছে আর্জেন্টিনা


২৪ এপ্রিল ২০১৮ ১৬:৫৪

সারাবাংলা ডেস্ক ।।

হাঁটুর ইনজুরিতে পড়ে বেশকিছুদিন ধরেই মাঠের বাইরে আছেন আর্জেন্টাইন তারকা স্ট্রাইকার সার্জিও আগুয়েরো। অস্ত্রোপচারের কারণে ম্যানচেস্টার সিটির এই স্ট্রাইকারকে কয়েক সপ্তাহ থাকতে হবে বিশ্রামে। বিশ্বকাপের আগে তার শতভাগ সুস্থতা নিয়ে এখনো শঙ্কা রয়েছে। এরই মধ্যে আর্জেন্টিনার জন্য এসেছে আরেকটি দুঃসংবাদ। দলের তারকা মিডফিল্ডার লুকাস বিলিয়া ইনজুরিতে পড়েছেন।

রাশিয়া বিশ্বকাপের দিন গণনা শুরু হয়েছে অনেক আগেই। ১৬ জুন আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়েই আসরে নিজেদের যাত্রা শুরু করবে আর্জেন্টিনা। বিশ্বকাপের আগে প্রস্তুতি হিসেবে বাছাইপর্বের ১৩টি ম্যাচেই খেলেছেন বিলিয়া। কিন্তু বিশ্বকাপের আগেই ঘটলো দুর্ঘটনা। শনিবার (২১ এপ্রিল) ইতালিয়ান লিগে বেনেভেনতোর বিপক্ষে খেলতে নেমে ম্যাচের ৭২ মিনিটে পিঠের মারাত্মক ইনজুরিতে পড়েন আর্জেন্টাইন এই মিডফিল্ডার।

পরীক্ষা নিরীক্ষা শেষে এক বিজ্ঞপ্তিতে মিলান জানিয়েছে চোট একেবারে সাধারণ নয়, বলা হয়েছে ৩২ বছর বয়সী এই মিডফিল্ডারের নাকি মেরুদন্ডের দুটি হাড় ভেঙেছে। তাই সেরে উঠতে বেশ সময় লাগবে। বিশ্বকাপ আসরে তার যোগ দেয়া নিয়ে শঙ্কা তো আছেই, ঠিক কতদিন লাগবে সুস্থ হতে সেটিও জানা যাবে সবকটি পরীক্ষা শেষে।

আগুয়েরোর শতভাগ সুস্থতা নিয়ে কিছুটা শঙ্কা থাকলেও বিশ্বকাপে তাকে পাওয়া নিয়ে আশা আছে। তবে শঙ্কা বেড়েছে জাতীয় দলের হয়ে ৫৭ ম্যাচ খেলা বিলিয়াকে নিয়ে। বিশ্বকাপ আসরের আগে তার সুস্থ হয়ে ওঠা নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন আর্জেন্টিনা দলের চিকিৎসক হোমেরো ডি অগাস্তিনো।

জাতীয় দলের স্কোয়াড ঘোষণার আগে বেশ খাটছেন আর্জেন্টাইন কোচ জর্জ সাম্পাওলিকে। কিন্তু এই মিডফিল্ডারকে ছাড়াই তাকে দল সাজাতে হয় কিনা সেটাই দেখার অপেক্ষা।

 

সারাবাংলা/এসএন/এএম


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর