Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইউনাইটেডের টানা দ্বিতীয় জয়ের দিনে ক্যাসেমিরোর অভিষেক

স্পোর্টস ডেস্ক
২৭ আগস্ট ২০২২ ১৯:২৪

ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম দুই ম্যাচে হেরে বেশ চাপে ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। তবে ওল্ড ট্রাফোর্ডে লিভারপুলকে হারিয়ে মৌসুমের প্রথম জয় পায় রেড ডেভিলরা। আর এরপর সাউদাম্পটনকে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নেয় ইউনাইটেড। এদিন রেড ডেভিলদের হয়ে একমাত্র গোলটি করেন ব্রুনো ফার্নান্দেজ।

রিয়াল মাদ্রিদ থেকে ৭৩ মিলিয়ন ইউরোর বিনিময়ে ম্যানচেস্টার ইউনাইটেডে নাম লেখান কার্লোস ক্যাসেমিরো। লিভারপুলের বিপক্ষে ম্যাচে ওল্ড ট্রাফোর্ডে অভ্যর্থনা পান তিনি। তবে সেই ম্যাচে মাঠে নামেননি। অবশেষে সাউদাম্পটনের বিপক্ষে ম্যাচের ৮০তম মিনিটে অ্যান্থনি এলেঙ্গার বদলি হিসেবে ইউনাইটেডের জার্সিতে অভিষেক হয় ক্যাসেমিরোর।

বিজ্ঞাপন

এরিক টেন হ্যাগের অধীনে লিভারপুলের বিপক্ষে প্রথম জয় আসে ইউনাইটেডের। এরপর সাউদাম্পটনের বিপক্ষে জয়ের মধ্য দিয়ে গত ফেব্রুয়ারির পর এই প্রথম লিগে টানা দুই ম্যাচ জিতল। প্রতিপক্ষের মাঠে টানা সাত হারের পর পেল জয়ের স্বাদ। এই ম্যাচেও দুর্দান্ত ছিলেন আর্জেন্টাইন সেন্টার ব্যাক লিসান্দ্রো মার্টিনেজ।

ম্যাচের ১৯তম মিনিটে সুবর্ণ সুযোগ পায় তারা। ছয় গজ বক্সের কোণা থেকে অ‍্যান্থনি এলাঙ্গার শট ফিরিয়ে দেন গোলরক্ষক। পরে জটলার ভেতর থেকে ক্রিশ্চিয়ান এরিকসেনের শট পা দিয়ে ঠেকিয়ে দেন প্রতিপক্ষের ডিফেন্ডার কাইল ওয়াকার পিটার্স। ৩৮তম মিনিটে দারুণ সুযোগ পায় সাউদাম্পটন এবার তাকে রুখে দেন ডেভিড ডি গিয়া।

প্রথমার্ধ দুর্দান্ত খেলেও গোলের দেখা পায়নি ইউনাইটেড। দ্বিতীয়ার্ধের শুরুতেই সুযোগ পান ম্যাকটমনি তবে গোলরক্ষকের সঙ্গে ওয়ান অন ওয়ান অবস্থায় পারেননি বল জালে জড়াতে। অবশেষে ম্যাচের ৫৫তম মিনিটে ব্রুনো ফার্নান্দেজের কাছ থেকে আসে ম্যাচের একমাত্র গোলটি। ডান দিক থেকে ডিয়েগো ডালোটের নিচু ক্রস ডি বক্সের ভেতর পেয়ে দারুণ এক ভঅলিতে বল জালে জড়ান পর্তুগিজ মিডফিল্ডার ফার্নান্দেজ।

বিজ্ঞাপন

এরপর জডান সানচোকে তুলে ৬৮তম মিনিটে ক্রিস্টিয়ানো রোনালদোকে মাঠে নামান। ৮০তম মিনিটে ইউনাইটেডের জার্সিতে অভিষেক হয় কাসেমিরোর। শেষ পর্যন্ত ওই ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ইউনাইটেড। ৪ ম্যাচে দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে উঠেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ৪ পয়েন্ট নিয়ে ১৩ নম্বরে আছে সাউদাম্পটন।

সারাবাংলা/এসএস

ইপিএল ইংলিশ প্রিমিয়ার লিগ টপ নিউজ সাউদাম্পটন বনাম ম্যানচেস্টার ইউনাইটড

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর