Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘চেলসির খেলোয়াড়রা দুর্বল’

স্পোর্টস ডেস্ক
৩১ আগস্ট ২০২২ ১৬:০৯

ইংলিশ প্রিমিয়ার লিগের শুরুটা ভালো হয়নি চেলসির। নতুন মৌসুমের প্রথম পাঁচ ম্যাচের দুটিতেই হার ব্লুজদের। প্রথমে লিডসের কাছে এবার চেলসির হার সাউদাম্পটনের কাছে। এবার হারের পর চেলসির খেলোয়াড়দের দুর্বল বললেন কোচ থমাস তুখেল আর খেলোয়াড়দের আরও শক্ত হতে পরামর্শ তার।

সাউদাম্পটনের মাঠে মঙ্গলবার রাতে ২-১ গোলের ব্যবধানে হেরেছে চেলসি। ম্যাচে চেলসির খেলোয়াড়দের বেশ দুর্বলতার দেখা মিলেছে। যা চোখ এড়ায়নি কোচ তুখেলও। ম্যাচ শেষে তাই তো শিষ্যদের উদ্দেশ্যে কড়া বাণী দিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

তুখলে বলেন, ‘আমরা অনেক দুর্বলভাবে খেলেছি। আমাদের রক্ষণ অনেক দুর্বল ছিল। এভাবে ম্যাচ জেতা যায় না। তাই আমাদের আরও শক্ত হতে হবে এবং রক্ষণ সামলাতে হবে।’

প্রতি ম্যাচেই শুরুটা দুর্দান্ত হচ্ছে চেলসির কিন্তু ম্যাচজুড়ে সেটা ধরে রাখতে পারছেন না। ম্যাচের মাঝেই মনযোগ হারিয়ে ফেলছে খেলোয়াড়রা। আর তাই তো তুখলে বলছেন, ‘প্রতি ম্যাচে মাত্র ২০-২৫ মিনিট সেরা খেলা দেওয়াটা পর্যাপ্ত নয়। আমাদের পুরো ম্যাচজুড়ে ভালো করতে হবে এবং মনোযোগ ধরে রাখতে হবে। আমরা ধারাবাহিক নই আর সেটারই সুযোগ প্রতিপক্ষ নিচ্ছে। আমাদের হারানোটা অনেক সহজ হয়ে গেছে।’

তবে নিজেদের পারফরম্যান্স ঘুরিয়ে দিতে মরিয়া তুখেল। তাই তো শিষ্যদের নিজেদের সেরাটা দিতে উদ্বুদ্ধ করছেন এই জার্মান কোচ। ঘরের মাঠে আগামী শনিবার ব্রাইটনকে আতিথ্য দেবে চেলসি আর এরপরেই শুরু চ্যাম্পিয়নস লিগ। অর্থাৎ নিজেদের কক্ষে ফেরাতে খুব বেশি সময় পাচ্ছে না অল ব্লুজরা। এক সপ্তাহের ভেতরেই শুরু হবে ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ মর্যাদার টুর্নামেন্ট উয়েফা চ্যাম্পিয়নস লিগ। আর সেই টুর্নামেন্টের আগেই নিজেদের গুছিয়ে নিতে হবে তাদের।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

ইপিএল ইংলিশ প্রিমিয়ার লিগ চেলসি থমাস তুখেল

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর