Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শ্রীলঙ্কার কোনো বোলারই তো দেখি না: সুজন

স্পোর্টস করেসপন্ডেন্ট
৩১ আগস্ট ২০২২ ২১:১৮

গত কয়েক বছর ধরে ক্রিকেট মাঠে বাংলাদেশ-শ্রীলংকার মুখোমুখি লড়াইয়ে একটু বেশিই উত্তাপ ছড়ায়। চলতি এশিয়া কাপেও উত্তাপের ঝাঁঝ। আগামীকাল গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হবে দুই দল। যে দল জিততে তারা সুপার ফোরে, হারলে বিদায়। গুরুত্বপূর্ণ এই মাঠের লড়াই শুরু হওয়ার অনেক আগ থেকেই চলছে কথার লড়াই। শ্রীলংকা দলের অধিনায়ক দাসুন শানাকার মন্তব্যের কড়া জবাব দিয়েছেন বাংলাদেশের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

বাংলাদেশ দলে সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান ছাড়া ভালো কোনো বোলার নেই- এমন মন্তব্য করেছিলেন শ্রীলংকান অধিনায়ক দাসুন  শানাকা। বাংলাদেশ প্রতিপক্ষ হিসেবে আফগানিস্তানের তুলনায় সহজ বলেছিলেন তিনি। পাল্টা জবাবে খালেদ মাহমুদ সুজন বললেন, আমাদের একাদশে তাও দুজন বোলার আছেন, কিন্তু শ্রীলংকার তো কোনো বোলারই দেখি না!

আগামীকাল বৃহস্পতিবার (৩১ সেপ্টেম্বর) ‘বি’ গ্রুপের ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে খেলা শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায়। আজ অনুশীলনে নামার আগে সংবাদ সম্মেলনে খালেদ মাহমুদ সুজনের কাছে ছুটে গেল শানাকার সেই মন্তব্য প্রসঙ্গে প্রশ্ন।

সুজন বলেন, ‘আমি জানি না শানাকা কেন এমন বলেছে। আমি শুনেছি যে সে বলেছে, বাংলাদেশের সাকিব ও মোস্তাফিজ বাদে বোলার নাই। আমি তো শ্রীলঙ্কার কোনো বোলারই দেখি না। আমাদের অন্তত দুজন আছে। তাদের সাকিব ও মোস্তাফিজের মানেরও কোনো বোলার নাই।’

শানাকার মন্তব্যের জবাবে এর আগে বাংলাদেশি অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ বলেছিলেন, কে ভালো কে খারাপ প্রমাণ হবে মাঠেই, ‘ভালো বা খারাপ, এটা কিন্তু মাঠে প্রমাণ হবে। দেখুন, একটা ভালো দল মাঠে খারাপ খেললে অবশ্যই ম্যাচ হেরে যায়, আবার খারাপ দল ভালো খেললে জিতে যায়। মাঠে পরিচয় হবে কারা ভালো, কারা খারাপ। যারা ভালো খেলবে, দিনশেষে তারাই ম্যাচ জিতবে।’

কাল গুরুত্বপূর্ণ ম্যাচে কারা জয়ের হাসি হাসেন সেটাই দেখার বিষয়।

সারাবাংলা/এসএইচএস

এশিয়া কাপ ২০২২ খালেদ মাহমুদ সুজন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর