Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোহলি-সূর্যকুমারের ফিফটিতে ভারতের সংগ্রহ ১৯২

স্পোর্টস ডেস্ক
৩১ আগস্ট ২০২২ ২১:৪২

শেষবার টি-টোয়েন্টিতে ২০২১ সালের ২৪ অক্টোবর অর্ধশতকের দেখা পেয়েছিলেন বিরাট কোহলি। এরপর দীর্ঘদিন ব্যাট হাতে জ্বলে উঠতে পারেননি কোহলি। এবার অফফর্ম কাটিয়ে উঠেছেন যার ঝলক দিখিয়েছিলেন পাকিস্তানের বিপক্ষে আর হংকংয়ের বিপক্ষে জানান দিলেন তিনি ফিরেছেন। কোহলির ৫৯ রানে সঙ্গে সূর্যকুমারের ৬৮ রানের ঝড়ো ইনিংসে নির্ধারিত ২০ ওভারে ২ উইকেটে ভারতের সংগ্রহ ১৯২ রান।

টস হেরে ব্যাট করতে নেমে ভালো শুরু করেন রোহিত শর্মা এবং লোকেশ রাহুল। তবে পঞ্চম ওভারে রোহিত শর্মা ১৩ বলে ২১ রান করে ফিরলে ভাঙে উদ্বোধনী জুটি। এরপর বিরাট কোহলির সঙ্গে দুর্দান্ত এক জুটি গড়েন রাহুল। দ্বিতীয় উইকেট থেকে এই জুটি ৪৯ বলে ৫৬ রান তোলে।

রাহুল ধীর গতিতে খেললেও কোহলির ব্যাট এদিন ছুটেছে বেশ। ৩৯ বলে ৩৬ রান করে রাহুল ফেরেন মোহাম্মদ ঘাজানফারের শিকার হয়ে। ভারত ১৩তম ওভারে ৯৪ রানে হারায় দ্বিতীয় উইকেট।

তবে তৃতীয় উইকেটে আরও ভয়ংকং হয়ে ওঠে ভারত। বিরাট কোহলি এবার জুটি গড়েন সূর্যকুমার যাদবের সঙ্গে। ইনিংসের ১৯তম ওভারের প্রথম বলে দুই রান নিয়ে ক্যারিয়ারের ৩১তম টি-টোয়েন্টি ফিফটি তুলে নেন কোহলি। ৪০ বলে কোহলি পূর্ণ করেন ফিফটি।

শেষ ওভারে ছক্কা হাঁকিয়ে নিজের ফিফটি তুলে নেন সূর্যকুমার। ফিফটি পূরণ করতে সূর্য খেলেন ২২ বল। শেষ পর্যন্ত কোহলি এবং সূর্যকুমারের জুটি ৪২ বলে ৯৮ রান তুলতে পারে। কোহলি ৪৪ বলে ৫৯ আর সূর্যকুমার ২৬ বলে ৬৮ রানে অপরাজিত থাকেন। আর ভারতের সংগ্রহ দাঁড়ায় নির্ধারিত ২০ ওভারে ২ উইকেটে ১৯২ রান।

সারাবাংলা/এসএস

এশিয়া কাপ এশিয়া কাপ ২০২২ ভারত বনাম হংকং


বিজ্ঞাপন
সর্বশেষ

৮ বিভাগেই বৃষ্টির পূর্বাভাস
১১ সেপ্টেম্বর ২০২৪ ১১:২৬

সম্পর্কিত খবর