Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিরাজ ঝড়ে পাওয়ার প্লে’তে বাংলাদেশের ফিফটি

স্পোর্টস ডেস্ক
১ সেপ্টেম্বর ২০২২ ২০:৩৩

শ্রীলংকার বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা বেশ ভালোই করেছে বাংলাদেশ। বাঁচামরার লড়াইয়ে বাংলাদেশ দলে আসে বড় পরিবর্তন। প্রথম ম্যাচের দুই ওপেনারকে বাদ দিয়ে এদিন দলে সুযোগ দেওয়া হয় সাব্বির রহমান এবং মেহেদি হাসান মিরাজকে। দীর্ঘদিন পরে ফিরে সাব্বির রহমান ব্যর্থ হলেও মেহেদি হাসান মিরাজের ঝড়ো ব্যাটিংয়ে পাওয়ার প্লে থেকে বাংলাদেশ ১ উইকেট হারিয়ে তোলে ৫৫ রান।

আফগানিস্তানের বিপক্ষে একাদশ থেকে বাংলাদেশ দল আসে তিনটি পরিবর্তন। দুই ওপেনার মোহাম্মদ নাঈম শেখ এবং এনামুল হক বিজয়ের পরিবর্তে দলে জায়গা পান সাব্বির রহমান এবং মেহেদি হাসান মিরাজ। আর পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের বদলে একাদশে সুযোগ পান এবাদত হোসেন।

বিজ্ঞাপন

বাংলাদেশ দল উদ্বোধনী জুটিতে চমক দেয় সাব্বির রহমান এবং মেহেদি হাসান মিরাজকে দিয়ে। প্রথম দুই ওভার থেকে ১৪ রান তোলা বাংলাদেশের উদ্বোধনী জুটি ভাঙে তৃতীয় ওভারের পঞ্চম বলে। সাব্বির রহমান উড়িয়ে মারতে গিয়ে বল মিস করেন আর উইকেটের পেছনে ধরা পড়েন মেন্ডিসের হাতে। ১৯ রানে প্রথম উইকেট হারায় বাংলাদেশ।

এরপর সাকিব আল হাসানকে সঙ্গে নিয়ে ঝড় তোলেন মেহেদি হাসান মিরাজ। দুটি করে চার ও ছয়ে মিরাজ পাওয়ার প্লে থেকে ২৪ বলে নেন ৩৮ রান। এতেই বাংলাদেশের সংগ্রহ দাঁড়ায় ৬ ওভারে ১ উইকেটে ৫৫। মিরাজ ৩৮ আর সাকিব ৪ রানে অপরাজিত আছেন।

সারাবাংলা/এসএস

এশিয়া কাপ এশিয়া কাপ ২০২২ বাংলাদেশ বনাম শ্রীলংকা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর