Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফ্র্যাঞ্চাইজি হকি টুর্নামেন্টের দল কিনলেন সাকিব

স্পোর্টস করেসপন্ডেন্ট
৫ সেপ্টেম্বর ২০২২ ২২:১১

ছয়টি দলকে নিয়ে শুরু হতে যাচ্ছে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক হকি টুর্নামেন্ট বাংলাদেশ চ্যাম্পিয়ন্স ট্রফি। এই টুর্নামেন্টের জন্য দল কিনেছে জাতীয় ক্রিকেট দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানের অনলাইনভিত্তিক প্রতিষ্ঠান মোনাক মার্ট।

ছয় দলের এই প্রতিযোগিতা শুরু হবে আগামী অক্টোবরের শেষ সপ্তাহে। এক কোটি টাকায় দল কিনেছে সাকিবের প্রতিষ্ঠান মোনাক মার্ট। মোনাক মার্ট ছাড়া দল কিনেছে ওয়ালটন গ্রুপ, একমি, রূপায়ন গ্রুপ ও সাইফ পাওয়ারটেক।

সোমবার (৫ সেপ্টেম্বর) রাজধানীর একটি হোটেলে চুক্তি স্বাক্ষর আয়োজনে উপস্থিত ছিলেন সাকিব। এবারই প্রথম হকির সঙ্গে যুক্ত হলেন তিনি। জানিয়েছেন হকিতে তার ভালো লাগার বিষয়টি পুরনো।

সাকিব বলেন, ‘হকির যে সম্ভাবনা আমাদের বাংলাদেশে, আমার কাছে মনে হয় তা যে কোনও স্পোর্টসের চেয়ে বেশি। তাই হকির সঙ্গে থাকতে পেরে আমি খুশি। প্রথমত আমি যখন বিকেএসপিতে ভর্তি হই, আমার রুমমেট ছিল হকির খেলোয়াড়, আমার বড় ভাইরা হকির খেলোয়াড়। আমরা হকির খেলা দেখতে চলে যেতাম হকির মাঠে। তাই হকির প্রতি আগ্রহ অনেক আগে থেকেই ছিল। শুধু হকি নয়, যে কোনও স্পোর্টসের সঙ্গে থাকতে পারলে ভালো লাগে। সবচেয়ে বড় কথা স্পোর্টস এমন একটা জায়গা, যেখানে থাকতে পারলে আমরা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে পারি।’

হকি টুর্নামেন্টের দল নির্ধারন আয়োজনে ক্রিকেট নিয়ে কথা বলেননি সাকিব। এশিয়া কাপে কোনো ম্যাচ জিততে পারেনি বাংলাদেশ। তার পরপরই মুশফিকুর রহিম হঠাৎ আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিয়েছেন। ক্রিকেট নিয়ে অনেক কথাই বলার ছিল সাকিবের।

কিন্তু আজ কোনো কথাই বলতে চাইলেন না সাকিব। সরাসরি বলে দিয়েছেন, ‘ক্রিকেট নিয়ে কোনও কথা নয়। এখান থেকে বের হওয়ার পর কথা।’

সারাবাংলা/এসএইচএস

সাকিব আল হাসান হকি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর