Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাফ চ্যাম্পিয়নদের ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা বিসিবির

স্পোর্টস ডেস্ক
২১ সেপ্টেম্বর ২০২২ ১২:৩৩

নেপালে সাফ চ্যাম্পিয়নশিপজয়ী বাংলাদেশ নারী দলের জন্য ৫০ লাখ টাকা পুরষ্কার ঘোষণা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বুধবার (২১ সেপ্টেম্বর) সংবাদ বিজ্ঞপ্তিতে পুরস্কারের ব্যাপারটি নিশ্চিত করে বিসিবি।

সাফ চ্যাম্পিয়নশিপ জয়ের উল্লাসে ভাসছে গোটা দেশ। বাংলাদেশ সময় দুপুর ১টা ৫০ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে চ্যাম্পিয়নরা। তাদের বরণ করতে সব রকমের প্রস্তুতি ইতোমধ্যেই সেরে ফেলেছে বাংলাদেশ ক্রীড়া মন্ত্রণালয় এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। এবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকেও এলো আর্থিক পুরস্কারের ঘোষণা।

বিজ্ঞাপন

বিসিবি সভাপতি নাজমুল হাসান এই পুরস্কারের ঘোষণা দিয়ে বলে, নারী ফুটবলারদের এই অর্জন দেশের সব খেলার ক্রীড়াবিদদের জন্য হয়ে থাকবে প্রেরণার।

পাপন বলেন, ‘অসাধারণ পারফরম্যা্স ও ঐতিহাসিক অর্জন দিয়ে নারী ফুটবল দল গোটা জাতির জন্য গৌরব বয়ে এনেছে। তাদের প্রচেষ্টার প্রতি সম্মান ও সমর্থন হিসেবে বিসিবির পক্ষ থেকে আমি দলের জন্য ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করছি। আমার কোনো সংশয়ই নেই যে, সাফ চ্যাম্পিয়নশিপে এই শিরোপা জয় দেশজুড়ে দেশজুড়ে ছেলে ও মেয়ে ক্রীড়াবিদদের অনুপ্রাণিত করবে এবং নিজ নিজ খেলায় আন্তর্জাতিক সাফল্য অর্জনে আরও তাড়না দেবে।’

বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১টা ৫০ মিনিটে বাংলাদেশ দল শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে। সেখানেই তাদের দেওয়া হবে রাজকীয় সংবর্ধনা। এরপর ছাদখোলা বাসে করে ঢাকা শহর ঘুরিয়ে নিয়ে যাওয়া হবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ভবনে।

 

সারাবাংলা/এসএস

৫০ লাখ টাকা পুরষ্কার টপ নিউজ পুরষ্কার ঘোষণা বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি সাফ চ্যাম্পিয়নশিপ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর