Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লিটনকে নিয়ে আমিরাতের বিপক্ষে প্রথমে ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
২৫ সেপ্টেম্বর ২০২২ ১৯:৪৮

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। তার আগে সংযুক্ত আরব আমিরাতে ক্যাম্প বাংলাদেশের। আর সেখানেই আমিরাতের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। যার প্রথমটিতে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে আরব আমিরাত অধিনায়ক চান্দাঙাপলি রিজওয়ান।

দীর্ঘদিন পর চোট কাটিয়ে এদিন বাংলাদেশের একাদশে ফিরেছেন লিটন দাস।

সাকিব আল হাসান আগে থেকেই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) জন্য ছাড়পত্র নিয়ে রেখেছিলেন। তাই তো দলের সঙ্গে দুবাইয়ে অনুশীলন ক্যাম্পে যোগ দিতে পারছেন না। আর তাই তো অধিনায়ককে ছাড়াই প্রথম পর্বের অনুশীলন সারতে হচ্ছে বাংলাদেশ দলকে। সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজের বাংলাদেশকে নেতৃত্ব দিচ্ছেন সাকিব আল হাসানের ডেপুটি নুরুল হাসান সোহান।

বাংলাদেশ একাদশ

নুরুল হাসান সোহান (অধিনায়ক), আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মুস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, লিটন দাস, ইয়াসির আলি চৌধুরি, মোহাম্মদ সাইফ উদ্দিন, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম।

সংযুক্ত আরব আমিরাত একাদশ

মোহাম্মদ ওয়াসিম, চিরাজ সুরি, চান্দাঙাপলি রিজওয়ান (অধিনায়ক), ভ্রাতিয়া আরভিন্দ, জুনাইয়েদ সিদ্দিকী, বাসিল হামিদ, যাওয়ার ফরিদ, সাবির আলী, কার্তিক মাইয়াপ্পি, আরিয়ান লাকরা এবং আয়ান খান।

বাংলাদেশের খেলা সরাসরি সম্প্রার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। আর অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি সরাসরি সম্প্রচার করছে এই সিরিজের সবকটি ম্যাচ।

সারাবাংলা/এসএস

টস টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ টি-টোয়েন্টি সিরিজ প্রথম টি-টোয়েন্টি সংযুক্ত আরব আমিরাত বনাম বাংলাদেশ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর