Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্রিকেট বিশ্বকাপে গলফ নিয়ে দুশ্চিন্তা

স্পোর্টস করেসপন্ডেন্ট
২০ অক্টোবর ২০২২ ১৫:০৬

এবারের মৌসুমে জনি বেয়ারস্টোকে থামাতেই পারছিলেন না কোনো বোলার। লাল কিংবা সাদা দুই বলের ক্রিকেটেই রানের ফোয়ারা ছুটিয়ে যাচ্ছিলেন ইংলিশ ব্যাটার। টি-টোয়েন্টি বিশ্বকাপের ঠিক আগ মুহূর্তে ছুটতে থাকা বেয়ারস্টোকে থামিয়ে দিয়েছে গলফ! গলফে কাটা পরলেন অস্ট্রেলিয়ার জস ইংলিসও। যাকে কিনা মনে করা হচ্ছিল স্লগ ওভারে অস্ট্রেলিয়ার তুরুপের তাস।

বিশ্বকাপের ঠিক আগ মুহূর্তে গলফ খেলতে গিয়ে পা ভেঙেছেন জনি বেয়ারস্টো। বিশ্বকাপ চলাকালে অবসরে গলফ খেলতে গিয়ে বড় চোট পেয়েছেন ইংলিস। যাতে দুজনই ছিটকে গেছেন চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে। ক্রিকেট বিশ্বকাাপে গলফ যেন বড় দুশ্চিন্তা হয়েই দেখা গিয়েছে! বিশ্বকাপ চলাকালে অন্য ক্রিকেটাররা গলফ কোর্সে যাওয়ার আগে এখন হয়তো দুবার ভাববেন!

গত বুধবার ছুটি দিন ডেভিড ওয়ার্নার, কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ডদের সঙ্গে সিডনির একটি গলফ কোর্সে গিয়েছিলেন ইংলিস। ক্লাব হাতে শট খেলতে গিয়ে গলফ স্টিকের ধাতব হাতলের দ্বারা আঘাত পান। কেটে যায় অনেকক্ষাণি।

পরীক্ষায় ইংলিসের হাতে চিড় ধরা পরেনি। তবে আঘাতের তীব্রতার কারণে মাঠের বাইরে থাকতে হচ্ছে দুই সপ্তাহ। এবারের বিশ্বকাপের আশা তাই শেষ মারকুটে এই উইকেটরক্ষক ব্যাটারের। ইংলিসের বদলে ইতোমধ্যেই ক্যামেরন গ্রিনকে দলে নিয়েছে অস্ট্রেলিয়া।

বেয়ারস্টো ইনজুরি পরেছেন সেপ্টেম্বরে। গলফ কোর্সে পা পিছলে পরে গিয়েছেন ইংল্যান্ডের তারকা ব্যাটার। যাতে পায়ের হাড় ভেঙেছে তিন জায়গায় এবং পায়ের গোড়ালি সরে গেছে। শুধু বিশ্বকাপ নয়, পুরো এই বছরের জন্যই মাঠের বাইরে চলে গেছেন বেয়ারস্টো।

সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছিলেন, মাঠে ফেরা নয় আপাতত দুই পায়ে ভড় দিয়ে দাঁড়াতে পাড়া নিয়েই বেশি চিন্তিত তিনি।

ইনজুরির কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে পড়ার তালিকা দিনকে দিন বড়ই হচ্ছে। ইনজুরির কারণে এর আগে বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন শ্রীলঙ্কার দিলশান মাদুশঙ্কা, দুষ্মন্ত চামিরা ও দানুস্কা গুনাতিলকা, ইংল্যান্ডের রিস টপলি এবং আরব আমিরাতের জাওয়ার ফরিদ।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সব ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। এছাড়া খেলা এবার একসঙ্গে দেখা যাবে দেশের জনপ্রিয় ওটিটি (ওভার দ্য টপ) প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলে

সারাবাংলা/এসএইচএস

জনি বেয়ারস্টো জস ইংলিস টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর