Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিউজিল্যান্ডের ব্যাটিংয়ে শুরু সুপার টুয়েলভ

স্পোর্টস করেসপন্ডেন্ট
২২ অক্টোবর ২০২২ ১২:৪৯

প্রথম পর্ব শেষ, আজ থেকে মাাঠে গড়াচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্ব। সুপার টুয়েলভের প্রথম ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হয়েছে স্বাগতিক অস্ট্রেলিয়া। টস জিতে ম্যাচে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন অস্ট্রেলিয়ান অধিনায়ক অ্যারন ফিঞ্চ। অর্থাৎ নিউজিল্যান্ডের ব্যাটিং দিয়ে শুরু হতে যাচ্ছে বিশ্বকাপের সুপার টুয়েলভ।

অভিজ্ঞ স্টিভেন স্মিথকে ছাড়াই আজ বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচের একাদশ সাজিয়েছে অস্ট্রেলিয়া। একাদশে জায়গা হয়নি অ্যাস্টন অ্যাগার, রিচার্ডসনদেরও। তরুণ টিম ডেভিডকে রাখা হয়েছে মিডল অর্ডারে।

বিজ্ঞাপন

নিউজিল্যান্ডের একাদশে নেই মার্টিন গাপটিল। তার বদলে ইনিংসের সূচনা করবেন ফিন অ্যালন ও ডেভন কনওয়ে। অ্যাডাম মিলনের বদলে পেস আক্রমণে আনা হয়েছে লোকি ফার্গুসনকে।

অস্ট্রেলিয়া একাদশ: ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, টিম ডেভিড, ম্যাথু ওয়েড (উইকেটরক্ষক), মিচেল স্টার্ক, প্যাট কামিন্স, অ্যাডাম জাম্পা ও জস হ্যাজেলউড।

নিউজিল্যান্ড একাদশ: ফিন অ্যালন, ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), কেন উইলিয়ামসন (অধিনায়ক), গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, জেমি নিশাম, মিচেল সান্টনার, ইশ শোধি, টিম সাউদি, লোকি ফার্গুসন ও ট্রেন্ট বোল্ট।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সব ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। এছাড়া খেলা এবার একসঙ্গে দেখা যাবে দেশের জনপ্রিয় ওটিটি (ওভার দ্য টপ) প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলে

সারাবাংলা/এসএইচএস

টপ নিউজ টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর