Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রথম ম্যাচের একাদশে সৌম্য-শান্ত-মোস্তাফিজ

স্পোর্টস করেসপন্ডেন্ট
২৪ অক্টোবর ২০২২ ০৯:৫০

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামছে বাংলাদেশ। হোবার্টে সুপার টুয়েলছে নিজেদের প্রথম ম্যাচে নেদারল্যান্ডসের মুখোমুখি হয়েছে সাকিব আল হাসানের দল। ম্যাচে টস জিতে বাংলাদেশকে আগে ব্যাটিংয়ে পাঠিয়েছে নেদারল্যান্ডস।

বাংলাদেশ একাদশে আজ বেশ কয়েকটি পরিবর্তন। ‘মেকশিফট’ ওপেনিং জুটি থেকে সরে এসে আজ জেনুইন ওপেনারদের নিয়ে একাদশ সাজিয়েছে বাংলাদেশ। দুই তরুণ নাজমুল হোসেন শান্ত ও সৌম্য সরকার ইনিংসের শুরু করবেন।

বিজ্ঞাপন

পর্যাপ্ত সুযোগ পেয়েও পারফর্ম করতে না পারার কারণে দুজনেরই বিশ্বকাপ স্কোয়াডে অন্তর্ভূক্তি ছিল বিতর্কিত। অভিজ্ঞ পেসার মোস্তাফিজুর রহমান অনেকদিন যাবতই অফ ফর্মে। দেশের বাইরে পারফর্ম করতে পারছেন না মোস্তাফিজ। তবে প্রথম ম্যাচে মোস্তাফিজও আছেন একাদশে।

টস শেষে বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান বলছিলেন, ‘বিশ্বকাপের ঠিক আগ মুহূর্তে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলেছে বাংলাদেশ। যা কন্ডিশনের সঙ্গে মানায়ে নিতে ভূমিকা রাখবে। ছেলেদের অনুশীলনও খুব ভালো হয়েছে। আমরা পারফর্ম করতে মুখিয়ে আছি।’

বাংলাদেশ একাদশ: সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, সাকিব আল হাসান (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, ইয়াসির আলী চৌধুরী রাব্বি, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), মোসাদ্দেক হোসেন সৈকত, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ এবং হাসান মাহমুদ।

নেদারল্যান্ডস একাদশ: ম্যাক্স ওদুদ, বিক্রমাজিত সিং, বাস দে লিড, কলিন অ্যাকারমান, টম কুপার, স্কট এডওয়ার্ডস (অধিনায়ক, উইকেটরক্ষক), টিম প্রিঙ্গেল, লোগান ভ্যান বিক, শাহরিজ আহমদ, ফ্রেড ক্লাসসেন এবং পল ভ্যান মিকেরেন।

বিজ্ঞাপন

টি-টোয়েন্টি বিশ্বকাপের সব ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। এছাড়া খেলা এবার একসঙ্গে দেখা যাবে দেশের জনপ্রিয় ওটিটি (ওভার দ্য টপ) প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলে

সারাবাংলা/এসএইচএস

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ সাকিব আল হাসান

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর