Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খানিক বৃষ্টি বিরতির মধ্যে ২০ রানে বাংলাদেশের ৪ উইকেট পতন

স্পোর্টস করেসপন্ডেন্ট
২৪ অক্টোবর ২০২২ ১০:৫৮

নাজমুল হোসেন শান্ত ও সৌম্য সরকারের ওপেনিং জুটি বেশ স্বস্তিই দিচ্ছিল। প্রথম পাঁচ ওভারে ৪৩ রান তুলে ফেলেছিলেন দুই তরুণ। কিন্তু তারপর বাংলাদেশের ব্যাটিং যেন ফিরে গেল আগের সেই ভণ্ডুল দশায়! পরে ২০ রানের মধ্যে ফিরেন চার ব্যাটার। হোবার্টের আকাশে তারপর বৃষ্টির হানা। বৃষ্টি অবশ্য বেশিক্ষণ থাকেনি। এই মুহূর্তে বাংলাদেশকে এগিয়ে নেওয়ার চেষ্টা করে যাচ্ছেন দুই তরুণ আফিফ হোসেন ধ্রুব ও ইয়াসির আলি রাব্বি।

বিজ্ঞাপন

হোবার্টে বৃষ্টির সম্ভবনা ছিল আগে থেকেই। কদিন ধরেই হোবার্টের আকাশে টানা বৃষ্টি হচ্ছে। আবহাওয়া অধিদপ্তরের খবর বলছিল, ম্যাচের সময়ও বৃষ্টি হতে পারে। আবহাওয়া অধিদপ্তরের কথার প্রতিফলন দেখা গেল বাংলাদেশ ইনিংসের ৯.৩ ওভারের পর।

ইনিংসের দশম ওভারের তৃতীয় বলে শারিজ আহমেদের বলে দারুণ এক ছক্কা হাঁকান আফিফ হোসেন ধ্রুব। তারপরই মাঠে টিপটিপ বৃষ্টির আগমন। যাতে খেলা বন্ধ করে দেন দুই ফিল্ড আম্পায়ার। অবশ্য কয়েক মিনিট পরই বৃষ্টি থেমে যায়। বাংলাদেশের দুই অপরাজিত ব্যাটার ব্যাটিং শুরু করেছেন।

বৃষ্টির আগে উইকেট বৃষ্টি দেখিয়েছেন সাকিব আল হাসান, লিটন দাসরা। ওপেনিং জুটিতে ৪৩ রান উঠলেও তার পরের ব্যাটিংটা হলো যাচ্ছে-তা।

সৌম্য সরকার ১৫ বলে ১৫ রান করে মিস শটে আউট হয়েছেন দলীয় ৪৩ রানের মাথায়। খানিক বাদে নাজমুল হোসেন শান্ত বল হাওয়াই ভাসিয়ে ফিরেছেন ২০ বলে ২৫ রান করে। তারপর সাকিব আল হাসান ও লিটন দাস উইকেটে সেট হতে সময় নিচ্ছিলেন। কিন্তু সেট হওয়ার পর হিট করতে গিয়ে ফিরেছেন দুজনই। স্পিনার শারিজ আহমেদকে হাঁকাতে গিয়ে সীমানায় ক্যাচ সাকিব। লিটন ফিরেছেন মিস হিটে ক্যাচ দিয়ে।

বিনা উইকেটে ৪৩ রান থেকে মুহূর্তেই ৪ উইকেটে ৬৩ হয়ে পরে বাংলাদেশ। তার পরপরই বৃষ্টির হানা।

উল্লেখ্য, ম্যাচে টস জিতে বাংলাদেশকে প্রথমে ব্যাটিং করার আমন্ত্রণ জানায় নেদারল্যান্ডস।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সব ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। এছাড়া খেলা এবার একসঙ্গে দেখা যাবে দেশের জনপ্রিয় ওটিটি (ওভার দ্য টপ) প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলে

সারাবাংলা/এসএইচএস

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর