Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বৃষ্টিতে নিউজিল্যান্ড-আফগানিস্তান ম্যাচ পরিত্যক্ত

স্পোর্টস ডেস্ক
২৬ অক্টোবর ২০২২ ১৬:৪৫

টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ছিল নিউজিল্যান্ড এবং আফগানিস্তানের। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে বাংলাদেশ সময় দুপুর ২টায় ম্যাচটি মাঠে গড়ানোর কথা ছিল। তবে বৃষ্টির কারণে দফায় দফায় ম্যাচের সময় পেছানো হয়। আর শেষ পর্যন্ত ম্যাচ রেফারির পক্ষ থেকে ম্যাচ পরিত্যাক্তের ঘোষণা দেওয়া হয়।

ম্যাচ রেফারি শেষ পর্যন্ত বৃষ্টির কারণে ম্যাচ বাতিলের সিদ্ধান্ত দেন। আর দুই দলের মাঝে এক পয়েন্ট করে ভাগ করে দেওয়া হয়। এতেই গ্রুপ-১ এর শীর্ষে আছে নিউজিল্যান্ড। দুই ম্যাচে একটি জয় আর একটি ড্র’তে ৩ পয়েন্ট কিউইদের। কেন উইলিয়ামসনের দলের নেট রানরেট ৪.৪৫০।

বিজ্ঞাপন

অন্যদিকে নিজেদের প্রথম ম্যাচে ইংল্যান্ডের কাছে হেরেছিল। এরপর নিউজিল্যান্ডের সঙ্গে দ্বিতীয় ম্যাচে হলো পয়েন্ট ভাগাভাগি। এতেই নিজেদের গ্রুপের তলানিতে অবস্থান আফগানদের। দুই ম্যাচে আফগানদের পয়েন্ট ১ আর নেট রানরেট -০.৬২০।

এর আগে একই মাঠে ইংল্যান্ড এবং আয়ারল্যান্ডের মধ্যকার ম্যাচেও বৃষ্টি বাগড়া দেয়। আয়ারল্যান্ডের ছুঁড়ে দেওয়া ১৫৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৮৫ রানে ৫ উইকেট হারায় ইংলিশরা। এরপর লিয়াম লিভিংস্টোন এবং মইন আলী মিলে লড়াই চালিয়ে যাচ্ছিল। তখনই বৃষ্টি হানা দেয়। এরপর বৃষ্টির কারণে ম্যাচই আর মাঠে গড়াতে পারেনি। পরে বৃষ্টি আইনে আয়ারল্যান্ডকে ৫ রানে বিজয়ী ঘোষণা করা হয়।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সব ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। এছাড়া খেলা এবার একসঙ্গে দেখা যাবে দেশের জনপ্রিয় ওটিটি (ওভার দ্য টপ) প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলে

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিউজিল্যান্ড বনাম আফগানিস্তান বৃষ্টিতে ম্যাচ পরিত্যাক্ত ম্যাচ বাতিল

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর