Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডি কক-রুশো ঝড় থামিয়ে দিল বৃষ্টি

স্পোর্টস করেসপন্ডেন্ট
২৭ অক্টোবর ২০২২ ০৯:৪৬

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বাংলাদেশের শুরুটা হয়েছিল দুর্দান্ত। প্রথম ওভারে মাত্র দুই রান খরচ করে টেম্বা বাভুমাকে ফিরিয়ে দিয়েছিলেন তাসকিন আহমেদ। তবে ম্যাচে মোমেন্টাম পরিবর্তন হয়েছে খানিক বাদেই। অপর ওপেনার কুইন্টন ডি কক ও তিনে নামা রাইলি রুশো রীতিমতো ঝড় তোলেন। দ্বিতীয় উইকেটে ২৯ বলে ৫৮ রান তোলেন দুজন। দুজন আরও কতদূর যাবেন তা সময়ই বলে দিবে। তবে এই মুহূর্তে বৃষ্টির কারণে খেলা বন্ধ।

বিজ্ঞাপন

অস্ট্রেলিয়ায় চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলোয়াড়দের সঙ্গে খেলছেন বৃষ্টিও। প্রায় প্রতি ম্যাচেই বৃষ্টি নিয়ে চিন্তা করতে হচ্ছে দলগুলোকে। আজ বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকার ম্যাচেও যে বৃষ্টি হানা দিতে পারে তার পূর্বাভাস পাওয়া গিয়েছিল। ম্যাচের দিন সেটা দেখাও গেল।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সিডনি ক্রিকেট গ্রাউন্ডে ম্যাচ শুরুর আগেও বৃষ্টি হয়েছে। কাভার উঠিয়ে পরে ঠিক সময়ে ম্যাচ শুরু হলেও খানিক বাদে থামিয়ে দিল বৃষ্টি।

তাসকিন-মেহেদি হাসান মিরাজদের বিপক্ষে ঝড় তোলা ডি কক-রুশোকে  পাওয়ার প্লের শেষ ওভারে কিছুটা শান্ত করতে পেরেছিলেন মোস্তাফিজুর রহমান। ইনিংসের ষষ্ঠ ওভারে নিজের প্রথম বোলিং করতে এসে প্রথম তিন বলে খরচ করেছিলেন ২ রান। মোস্তাফিজের স্লোয়ার ঠিকভাবে খেলতে পারছিলেন না দুই দক্ষিণ আফ্রিকান হার্ডহিটার।

কিন্তু প্রোটিয়াসদের চাপ বাড়ানোর সুযোগই পেলেন না মোস্তাফিজ। তার পরই বৃষ্টির আগমন। বৃষ্টির আগে ৫.৩ ওভারে দক্ষিণ আফ্রিকার রান ৬০। ১২ বলে ৩টি চার ১টি ছয়ে ২১ রানে অপরাজিত ডি কক। তার সঙ্গে ১৭ বলে ২টি চার ৩টি ছয়ে ৩৫ রানে অপরাজিত রুশো।

উল্লেখ্য, বিশ্বকাপের সুপার টুয়েলভের ম্যাচটাতে টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে দক্ষিণ আফ্রিকা।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সব ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। এছাড়া খেলা এবার একসঙ্গে দেখা যাবে দেশের জনপ্রিয় ওটিটি (ওভার দ্য টপ) প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলে

সারাবাংলা/এসএইচএস

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর