Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বৃষ্টি ভাসিয়ে দিল অস্ট্রেলিয়া-ইংল্যান্ড ম্যাচও

স্পোর্টস ডেস্ক
২৮ অক্টোবর ২০২২ ১৬:২৬

অস্ট্রেলিয়া বিশ্বকাপে এখন পর্যন্ত চ্যাম্পিয়ন বৃষ্টি। একের পর এক ভাসিয়ে নিয়ে যাচ্ছে অস্ট্রেলিয়ার বৃষ্টি। অস্ট্রেলিয়া বিশ্বকাপে তিনটি ম্যাচ আগেই বৃষ্টির জন্য পরিত্যক্ত হয়েছে। এবার সেই তালিকায় যুক্ত হলো অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের মধ্যকার হাইভোল্টেজ ম্যাচটিও।

সকালে আফগানিস্তান এবং আয়ারল্যান্ডের মধ্যকার ম্যাচটি আগেই বৃষ্টির জন্য পরিত্যক্ত হয়েছে। একই মাঠে বাংলাদেশ সময় দুপুর ২টায় অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের মধ্যকার ম্যাচটি মাঠে গড়ানোর কথা ছিল। তবে বেরসিক বৃষ্টি খেলা মাঠেই গড়াতে দেয়নি।

দুপুর ২টায় ম্যাচ মাঠে গড়ানোর কথা থাকলেও বৃষ্টির কারণে প্রায় দুই ঘণ্টা অপেক্ষা করতে হয় ম্যাচ মাঠে গড়াবে কি না সেই সিদ্ধান্তের জন্য। অবশেষে ৩তা ৪৮ মিনিটে ম্যাচ রেফারি কয়েকবার মাঠ পরিদর্শন শেষে এবং আবহাওয়ার অবস্থা থেকে ম্যাচ বাতিলের সিদ্ধান্ত দেন।

ম্যাচ বাতিলে হতাশা প্রকাশ করেছেন দুই দলেরই অধিনায়ক।

জশ বাটলার বলেন, ‘এটা আমাদের জন্য অনেক বড় হতাশার। আমরা দারুণ খেলছিলাম। আর এই ম্যাচে খেলা নিয়ে অনেক মুখিয়ে ছিলাম। আবারও মাঠে ফিরতে আমাদের অপেক্ষা করতে হবে।’

অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ বলেন, ‘পুরো মাঠ অনেক ভেজা। মাঠের চারপাশেও অনেক ভেজা ছিল তাই আমরা আমাদের খেলোয়াড়দের নিয়ে কোনো রকম ঝুঁকি নিতে চাইনি।

নিজেদের পরের ম্যাচে ৩১ অক্টোবর আয়ারল্যান্ডের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। পরের দিন নিউজিল্যান্ডের সঙ্গে খেলবে ইংল্যান্ড।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সব ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। এছাড়া খেলা এবার একসঙ্গে দেখা যাবে দেশের জনপ্রিয় ওটিটি (ওভার দ্য টপ) প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলে

সারাবাংলা/এসএস

অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড টপ নিউজ টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ বৃষ্টিতে ম্যাচ পরিত্যক্ত ম্যাচ পরিত্যক্ত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর