Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জিতলেই সেমিফাইনাল ম্যাচে একাদশে তিন পরিবর্তন

স্পোর্টস করেসপন্ডেন্ট
৬ নভেম্বর ২০২২ ০৯:৫৬

নেদারল্যান্ডসের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার হারে টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ ‘২’ থেকে সেমিফাইনালে উঠার রাস্তাটা উন্মুক্ত হয়ে গেছে বাংলাদেশ ও পাকিস্তানের জন্য। দুদলের মুখোমুখিতে যে দল জিতবে তারাই যাবে সেমিফাইনালে। এই সমীকরণের ম্যাচে বাংলাদেশের একাদশে তিন পরিবর্তন।

রোববার (৬ নভেম্বর) অ্যাডিলেডের অলিখিত কোয়ার্টার ফাইনালে খেলছেন না ইয়াসির আলি রাব্বি, শরিফুল ইসলাম ও হাসান মাহমুদ। তাদের জায়গায় একাদশে ডাকা হয়েছে সৌম্য সরকার, নাসুম আহমেদ ও ইবাদত হোসেনকে।

বিজ্ঞাপন

মাহমুদউল্লাহ রিয়াদের জায়গায় বিশ্বকাপ দলে সুযোগ পাওয়া ইয়াসির পুরো বিশ্বকাপ জুড়েই অফফর্মে। শরিফুল ইসলাম ভারতের বিপক্ষে একাদশে ঢুকে ৫৭ রান খরচ করে ছিলেন উইকেটশূন্য। ফলে দুজনের বাদ পড়াটা অনুমিতই।

কিন্তু হাসান মাহমুদ বোলিং করছিলেন দুর্দান্ত। তবু একজন বাড়তি স্পিনারকে একাদশে ডাকতেই হয়তো হাসানকে বসানো হয়েছে। ওদিকে অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নেমেছে পাকিস্তান।

বাংলাদেশ একাদশ: সৌম্য সরকার, লিটন দাস, নাজমুল হোসেন, সাকিব আল হাসান (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান, মোসাদ্দেক হোসেন, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান ও ইবাদত হোসেন।

পাকিস্তান একাদশ: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ হারিস, শান মাসুদ, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নেওয়াজ, শাহিন শাহ আফ্রিদি, নাসিম শাহ, হারিস রউফ ও মোহাম্মদ ওয়াসিম।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সব ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। এছাড়া খেলা এবার একসঙ্গে দেখা যাবে দেশের জনপ্রিয় ওটিটি (ওভার দ্য টপ) প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলে

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর