Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিউজিল্যান্ড সিরিজের বাংলাদেশ নারী দলে দিলারা-দিশা

স্পোর্টস করেসপন্ডেন্ট
১২ নভেম্বর ২০২২ ২০:৩১

নারী ক্রিকেট দলের আসন্ন নিউজিল্যান্ড সফরের জন্য চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন তরুণ উইকেটরক্ষক ব্যাটার দিলারা আক্তার ও পেস বোলিং অলরাউন্ডার দিশা বিশ্বাস।

এবারের নিউজিল্যান্ড সফরে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ নারী ক্রিকেট দল। দুই সংস্করণের জন্য একই দল ঘোষণা করেছে বিসিবি।

কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে সিরিজ শুরুর এক সপ্তাহ আগেই নিউজিল্যান্ড যাবে বাংলাদেশ দল। সালমা খাতুন, নিগার সুলতানাদের নিউজিল্যান্ডের বিমান ধরার কথা রয়েছে ২৪ নভেম্বর।

২ ডিসেম্বর ক্রাইস্টচার্চে অনুষ্ঠিত হওয়ার কথা সিরিজের প্রথম টি-টোয়েন্টি। ডানেডিনে ৪ ডিসেম্বর দ্বিতীয় ও কুইন্সটাউনে ৭ ডিসেম্বর মাঠে গড়াবে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচটি।

ওয়েলিংটনে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে ১১ ডিসেম্বর। ১৪ ডিসেম্বর নেপিয়ারে দ্বিতীয় ও ১৭ ডিসেম্বর হ্যামিল্টনে অনুষ্ঠিত হবে তৃতীয় ওয়ানডে ম্যাচ।

নিউজিল্যান্ড সিরিজের জন্য বাংলাদেশ নারী দল:

নিগার সুলতানা (অধিনায়ক), শারমিন আক্তার, ফারজানা হক, রুমানা আহমেদ, রিতু মনি, লতা মন্ডল, সালমা খাতুন, নাহিদা আক্তার, মুর্শিদা খাতুন, জাহানারা আলম, ফাহিমা খাতুন, সানজিদা আক্তার, ফারিহা ইসলাম, মারুফা আক্তার, রাবেয়া খান, দিলারা আক্তার ও দিশা বিশ্বাস।

সারাবাংলা/এসএইচএস

জাহানারা আলম বাংলাদেশ নারী ক্রিকেট দল সালমা খাতুন


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর